নির্ভরতার নাম ওজং

মো. জাহিদুল ইসলাম

ভোজন বিলাস মানুষের একটা চিরন্তন চাহিদ্ইা বলা চলে। কথায় আছে ক্ষুধার রাজ্যে পৃথিবী গদ্যময় আর এই খুদা মিটানোই বাঙ্গালীর আত্মতৃপ্তি নয়! কারন বাঙ্গালীর খাওয়া দাওয়া আয়েসের ভুদ সেই পুরান আমল থেকে বিদ্যমান। খাওয়ার আত্মতৃপ্তি কখনোই যেন কমেনা তাদের। দিন কে দিন তাদের চাহিদা বেড়েই চলেছে। খাওয়া দাওয়ার পাশাপাশি ভোজন প্রিয়াশিরা খুঁজে বেড়ায় সুন্দর পরিবেশন এবং সুযোগ সুবিধা। আর এই লক্ষেই ঢাকা শহরে গড়ে উঠেছে বর্নিল সাজে নিত্য নতুন রেস্তোরা।

সুন্দর পরিবেশ আর কোয়ালিটি সর্ম্পন্ন খাবারের প্রতিশ্রতি নিয়ে গত ৫ ডিসেম্বর রাজধানীতে যাএা শুরু করেছে ওজং রেস্টুরেন্ট। একটি মাএ শাখা নিয়েই তারা শুরু করেছে খাদ্য সেবা। শেখ জামালের ডিরেক্টও শেখ খোকনসহ ৩ জনের যৌথ প্রচেষ্টায় গড়ে উঠেছে ওজং রেস্টুরেন্ট।

অসম্ভব সুন্দর ভিতরের ডেকরেশন। রেস্টুরেন্টের গেট থেকে ঢুকলেই আপনার আত্ম প্রশান্তি আসবে, রেস্টরেন্টটি সুন্দর ভাবে সাজানো। নীচু টেবিল ঘেষে সোফার গদিগুলোতে বসলেই ভালো লেগে যাবে আপনার। সুদক্ষ সেফদের দ্বারা তৈরী করা হয় খাবারের মেনুগুলো। থাই, ইন্ডিয়ান, চাইনিজসহ এখানে পাওয়া যাবে রেগুলার খাবার।

প্রচন্ড রোদ থেকে ঘেমে উঠেছেন? প্রয়োজন অনুভব করছেন জুসের? চলে যান ওজং এর ঠিকানায়। পেয়ে যাবেন পেপে, গ্রিন আপেল, অবেন্ডা,পাইমপেল, আম লৈমন্ডির আমেজ। ১৯৫ টাকায় নিয়ে নিতে পারেন আপনার পছন্দের জুসটি।

দুপুরে এবং রাতে সেট মেনু রয়েছে পাঁচ প্রকারের:

মেনু-১: রাইস , ভেজিটেবল ,ফ্রাইডচিকেন , প্রিং রোলসহ মেনুপ্রাইস ২২৫ টাকা।
মেনু-২: ভেজিটেবল ,ফ্রাইডচিকেন , চিকেনচিলি , প্রিংরোল ২৬৫ টাকা ।
মেনু-৩: রাইস ,ভেজিটেবল ,ফ্রাইডচিকেন ,চিকেনচিলি ,বীফ চিলী, ড্রাই প্রিংরোল ২৯৫ টাকা।
মেনু-৪: বিবিকিউ চিকেন, রাইস, ভেজিটেবল, মাশরুম ৩৯৫ টাকা।
মেনু-৫: স্পাইসি মেক্সিকান চিকেন, রাইস, ভেজিটেবল মাশরুম ৩৬৫ টাকা।

 

ফাস্টফুড আইটেমের মধ্যে রয়েছে বার্গার, পিৎজাসহ গালিক মাসরুম, চিকেন উইন্স, স্পাইসি ললিপপ, ফ্রেন্সফ্রাই। চাইনিস রয়েছে মাইস্যুপ, চিকেনস্যুপ, চিকেন উইন্স, টমইমাম ও ক্রিম চিকেন মাসরুম, চিকেন চাওমিন, ওজং স্পেশাল চাওমিন।

বিশেষত, খাওয়ার সাথে অসম্ভব সব মিউজিক কালেকশন আপনার ভোজনকে আরো আনন্দপুর্ন করে তুলবে। এছাড়া আপনি যদি ধুমপান করতে চান তার জন্য রয়েছে স্পেশাল ব্যাবস্থা। সব থেকে খুশির বিষয় হলো আপনি যদি স্টুডেন্ট হয়ে থাকেন তবে আপনার জন্য রয়েছে ১৫% ছাড়ের ব্যাবস্থা।

তবে আর দেরি কেন? একটা রোমাঞ্চকর সময় এবং মানসম্পর্ন খাবারের উদ্দেস্য নিয়ে চলে যান ওজং রেস্তোরায়।

ঠিকানা: কেবি স্কোয়ার ,সাতমসজিদ রোড, ধানমন্ডি।
চাইলে ওয়েবসাইডে দেখে নিতে পারেন http://www.ozongrestaurant.com/
অথবা ফোন: ০১৭৮৪১১১৪৪৪

মন্তব্য