মেসিকে তাচ্ছিল্য করলেন রোনাল্ডো, করলেন অপমান! কিন্তু কেন?

যে ফিফার সেরা স্বীকৃতি ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর হাতেই উঠছে তা কার্যত নিশ্চিত হয়ে গিয়েছিল আগেই। লিওনেল মেসি, অ্যান্টোনিও গ্রিঁজম্যানকে টপকে এ পুরস্কার জেতেন তিনি। তবে ট্রফি পাওয়ার মঞ্চেই যে লিওনেল মেসি অ্যান্ড কোম্পানিকে ধুয়ে দেবেন সিআরসেভেন, সেটা বোঝা যায়নি কখনই। রিয়ালের মহাতারকা ফুটবলার সেটাই করলেন।

প্রসঙ্গত, এই বৃহস্পতিবারই কোপা দেল রে’ ম্যাচে অ্যাটলেটিকো বিলবাওয়ের বিরুদ্ধে নামছে বার্সেলোনা। প্রথম পর্বের ম্যাচে হেরে বসায় দ্বিতীয় ম্যাচে জিততেই হবে লুইস এনরিকের দলকে। এজন্য জুরিখে ফিফার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে না আসার সিদ্ধান্ত নিয়েছিলেন মেসিরা। আর একারণেই তীব্র আক্রমণ করে বসলেন রোনাল্ডো। তাও পুরস্কার পাওয়ার রাতেই। চলতি বছরে মেসিকে টপকে সব ট্রফি ও পুরস্কারের তাজ উঠেছে রোনাল্ডোর হাতে। কাটা ঘায়ে নুনের ছিটে দিয়েই সিআরসেভেন বলে দিলেন, ‘খারাপ লাগছে যে বার্সেলোনা থেকে কয়েকজন এখানে থাকতে পারেনি। তবে ওদের সমস্যাটা বুঝি।’ ব্যবহার করেছেন বহুবচন কিন্তু রোনাল্ডোর আক্রমণের বিষয়বস্তু যে মেসি, তা আর বলতে!

রোনাল্ডো পুরস্কার নিতে হাজির হয়েছিলেন নিজের নতুন বান্ধবী জর্জিনা রড্রিগেজ ও পুত্রের সঙ্গে। কালো পোশাকে রোনাল্ডোর বান্ধবী একাই ছিনিয়ে নিয়েছিলেন গ্ল্যামারাস অনুষ্ঠানের সমস্ত ঔজ্জ্বল্য। তবে দিনের শেষে মেসিকে তাক করে রোনাল্ডোর সেই বিস্ফোরক মন্তব্যই যে শিরোনামে।

Image Credit: gazettenet.com
Image Credit: ebela.in

মন্তব্য