সুবাহর বিরুদ্ধে ইলিয়াসের মামলা, হতে পারেন তিনি গ্রেফতার

|

সুবাহর বিরুদ্ধে ইলিয়াসের মামলা, হতে পারেন গ্রেফতার প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, ২৭ ফেব্রুয়ারি ২০২২
তরুণ প্রজন্মের সুপরিচিত গায়ক ইলিয়াস হোসাইনকে গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। বিয়ের এক মাস না পেরোতেই সেই সংসারে ভাঙন শুরু হয়। এরপর ইলিয়াসের বিরুদ্ধে একের পর এক অভিযোগ আনেন সুবাহ। এবার হুমায়রার নামে মামলা করলেন তার স্বামী গায়ক ইলিয়াস। গত ১৭ ফেব্রুয়ারি রাজধানীর হাতিরঝিল থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলাটি দায়ের করেছেন তিনি। মামলার বিষয়টি গণমাধ্যমকে ইলিয়াস নিজেই নিশ্চিত করেছেন। ইলিয়াসের দাবি, মামলায় গ্রেফতার করা হতে পারে সুবাহকে।

ইলিয়াস তার মামলার নথিতে বলেছেন, গত ২৮ ডিসেম্বর থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সামাজিক যোগাযোগ মাধ্যমে ইলিয়াসের নামে মিথ্যা ও বানোয়াট তথ্য উপস্থাপন করে তার সম্মানহানি করেছেন সুবাহ। নথিতে ইলিয়াস উল্লেখ করেন, ২০১৯ সালের নভেম্বরের শেষ সপ্তাহে একটি রেস্তোরাঁয় যেচে ইলিয়াসের সঙ্গে পরিচিত হন সুবাহ। ওই সময় সুবাহ বলেন, ইলিয়াসকে দেখতে তার প্রাক্তন প্রেমিক ক্রিকেটার নাসির হোসেনের মতো। এরপর ইলিয়াসের মোবাইল নম্বর জোগাড় করে বারবার কল দেন। এক পর্যায়ে কল রিসিভ করেন গায়ক। ফোনে তাদের আলাপ জমতে থাকে।

গত বছরের ১ ডিসেম্বর বিয়ে করেন ইলিয়াস ও সুবাহ। তবে বিয়ের কদিন পরই শুরু হয় ঝামেলা। সুবাহর অভিযোগ, ইলিয়াস তার দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই নতুন বিয়ে করেছেন। আর ইলিয়াসের অভিযোগ, তাকে ফাঁদে ফেলে বিয়ে করেছেন সুবাহ। এসব কাদা ছোড়াছুঁড়ির মাঝেই ইলিয়াস চলে যান দুবাই। আর তার বিরুদ্ধে মামলা করেন সুবাহ। সম্প্রতি সেই মামলায় আত্মসমর্পণ করে আগাম জামিন নেন গায়ক।

সুবাহ মূলত ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্ক থাকার ইস্যুতে আলোচনায় আসেন। পরে কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। যদিও কোনো সিনেমাই এখনও মুক্তি পায়নি।

উল্লেখ্য, ২০১৯ সালে সুবাহ রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মহরত থেকে আলোচনায় আসেন। এরপর চলচ্চিত্রাঙ্গনের মানুষরা সুবাহকে চেনেন। এরপর একে একে ৬টি চলচ্চিত্রে কাজ করেছেন সুবাহ। যদিও এখন পর্যন্ত কোনো ছবিই মুক্তি পায়নি। তবে আলোচনার তুঙ্গে উঠে আসেন তিনি। ইলিয়াস সংগীতশিল্পী হিসেবে বেশ নাম করেছিলেন। তবে দীর্ঘদিন ধরে তিনি সংগীতে নেই।ইলিয়াস হোসাইন ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে শ্রোতামহলে তুমুল জনপ্রিয়তা পান।




Leave a reply