লকআপে পুনম পাণ্ডে!

|

সেই পুনম পাণ্ডে এবার বন্দি হচ্ছেন লকআপে। বাস্তবে নয়, পর্দায়। ‘লকআপ’ শিরোনামের একটি শো নিয়ে আসছেন কঙ্গনা রানাওয়াত। নিশা রাওয়াল ও বিতর্কিত কৌতুকশিল্পী মুনাওয়ার ফারুকির পর এই শোতে অংশ নিচ্ছেন পুনম পাণ্ডে। এরই মধ্যে ট্রেলার প্রকাশ করা হয়েছে। এরপরই আলোচনায় পুনম পাণ্ডে।

‘লকআপ’ উপস্থাপনা করবেন কঙ্গনা। ২৭ ফেব্রুয়ারি থেকে এমএক্স প্লেয়ার ও অল্ট বালাজিতে মুক্তি পাবে এটি। নতুন এ শো-এর প্রযোজনা করেছেন একতা কাপুর। অনুষ্ঠানটি প্রসঙ্গে পুনম ভারতীয় সংবাদমাধ্যমকে বলেন, ‘দেশের সবচেয়ে বিতর্কিত শোতে অংশগ্রহণ করতে পেরে আমি ভীষণ উত্তেজিত। জানি না কী হবে!’

চলতি বছর শুরুতেই আলোচনায় ছিলেন পুনম পাণ্ডে। পর্নোকাণ্ডে তার বিরুদ্ধে মামলাও হয়েছিল। তবে ওই মামলায় তাকে গ্রেফতার করা যাবে না বলে আদেশ দিয়েছেন ভারতের সুপ্রিম কোর্ট। বিচারপতি বিনীত শরণ ও বি ভি নাগারথনার একটি বেঞ্চ এ আদেশ জারি করেছেন।

এর আগে মুম্বাই হাইকোর্ট পুনম পাণ্ডের আগাম জামিন বাতিল করেছিল। সে আদেশের বিরুদ্ধে আপিল করেছেন পুনম। এরপর মহারাষ্ট্র সরকারকে নির্দেশ জারি করেছেন দেশটির সর্বোচ্চ আদালত। এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে।

পর্নোগ্রাফির একটি অভিযোগে অভিনেত্রী শার্লিন চোপড়ার সঙ্গে পুনম পাণ্ডের নামও ছিল। গত বছর পর্নোকাণ্ডে বেশ তোপের মুখে পড়েছিলেন শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রা। শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে জেলে পর্যন্ত যেতে হয়েছিল। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বেশকিছু ধারায় অভিযোগ করা হয়েছিল।




Leave a reply