৬ আঙুলওয়ালাদের গলা তো শুকিয়ে যাচ্ছে: কঙ্গনা

|

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের সুপারহিরো বিজ্ঞান কল্পকাহিনি সিনেমা কৃষ-৩ দিয়ে জুটি বাঁধেন হৃত্বিক-কঙ্গনা। এর আগে ২০১০ সালে কাইট সিনেমায় দেখা যায় তাদের। সিনেমাটি নিয়ে যতটা আলোচনা হয়েছে তার চেয়ে বেশি আলোচনা হয় হৃত্বিক-কঙ্গনার প্রেমের গুঞ্জন নিয়ে। সে সময় জনসমক্ষে হৃত্বিকের বিরুদ্ধে প্রেমে ধোঁকা দেওয়ার অভিযোগ এনেছিলেন বলিউডের এই কন্ট্রোভার্সি কুইন। যদিও কঙ্গনার দাবিকে স্বীকৃতি দেননি হৃত্বিক।

এবার আবারও আলোচনায় তাদের প্রেমের সম্পর্ক। কঙ্গনার ‘লক আপ’ রিয়ালিটি শোতে নতুন করে হৃত্বিককে খোঁচা দিলেন তিনি। অনুষ্ঠানের শুরুর দিকেই কঙ্গনা ভারতীয় গণমাধ্যমে বলেন, ‘মানুষজন ভয় পাচ্ছে আমার রিয়ালিটি শোটি নিয়ে। হয়তো তাদের মুখোশ খুলে যাওয়ার ভয় আছে। যারা ৫ বছর ধরে আমাকে এড়িয়ে চলেছে, তারা আচমকাই কথাবার্তা শুরু করেছে।’ এরপরই কঙ্গনা হৃত্বিকের ৬ আঙ্গুল নিয়ে মন্তব্য করে বলেন, ‘লোকজন ৫টা আঙুল নিয়েই হাত জোড় করছে। আর ৬ আঙুলওয়ালাদের গলা তো শুকিয়ে যাচ্ছে।’

এর আগে ২০১৬ সালে এক সাক্ষাতকারে হৃত্বিককে ‘সিলি এক্স’ বলে খোঁচা দেন কঙ্গনা। এরপরই ইমেল বিতর্কে পুলিশে অভিযোগ দায়ের করেন হৃত্বিক। রাকেশ রোশন পুত্রের অভিযোগ, ২০১৩ থেকে ২০১৪ সালের মধ্যে কঙ্গনার ইমেল অ্যাকাউন্ট থেকে হৃত্বিককে ১৪৩৯টি মেল পাঠানো হয়েছিল। অভিনেতার কথায় এই সমস্ত ই-মেল তার ওপর মানসিক চাপ সৃষ্টি করেছে। আপতত এই মামলা মহারাষ্ট্রের ক্রাইম ইন্টালিজেন্স ইউনিটের আওতায় বিচারাধীন।




Leave a reply