প্রেমিকাকে বিয়ে করছেন হৃতিক!

|

এবার সে সর্ম্পককে আরও একধাপ এগিয়ে নিতে চান অভিনেতা। বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন হৃতিক। তাদের বিয়েতে শুধু পরিবার আর ঘনিষ্ঠজনরা উপস্থিত থাকবেন। এমন তথ্যই প্রকাশ করেছে ভারতীয় সংবাদমাধ্যম।

তবে ঠিক কবে বিয়ে করছেন, সে ব্যপারে নিশ্চিত করে বলেননি হৃতিক। জানা গেছে, বন্ধু ফারহান আখতারের বিয়ের পরই হৃতিকের ইচ্ছা জেগেছে। এরপর শুরু হয়েছে জল্পনা। আর এ জল্পনায় ঘি ঢেলেছেন হৃতিকের কাকা।

নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন রাজেশ রোশন। পারিবারিক ওই ছবিতে চোখ আটকে গেছে নেটিজেনদের। কারণ সেখানে সাবা আজাদকেও দেখা গেছে।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে আরও জানা গেছে, টুইটারের মাধ্যমে সাবার সঙ্গে পরিচয় হয় হৃতিকের। কয়েক মাস ধরে তারা ডেটিংয়েও যাচ্ছেন। শুরুটা হয়েছিল ধীরে ধীরে। শপিং মল থেকে রেস্তোরাঁ, একে অপরের হাত ধরে বের হওয়া। তারপর নৈশভোজের ছবিতে প্রকাশ্যে আসা। গোয়াতে ছুটি কাটাতেও গিয়েছিলেন সাবা-হৃতিক।

সাবা আজাদের আসল নাম সাবা সিং গ্রেওয়াল। পেশায় তিনি একজন মডেল, গায়িকা ও অভিনেত্রী। বলিউডে তার অভিষেক হয়েছিল ২০০৮ সালে ‘দিল কাবাডি’ সিনেমার মাধ্যমে। এর আগে নাসিরুদ্দিন শাহর ছেলে ইমাদ শাহর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। ওই সম্পর্ক ভেঙে যাওয়ার পর হৃতিকের সঙ্গে গড়ে উঠে নতুন সম্পর্ক।

সাবা আজাদ অভিনীত সবশেষ সিনেমা ‘ফিলস লাইস ইশক’। ২০২১ সালে এ সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। এর আগে মুক্তি পেয়েছিল সাবা অভিনীত ‘মুঝসে ফ্রেন্ডশিপ কারোগি’ সিনেমাটি।




Leave a reply