জেনে নিন আজকের রাশিফল

|

মেষ: ২১ মার্চ – ১৯ এপ্রিল

রাশিফল
imgmate.comsource: imgmate.com

মেষ: ২১ মার্চ – ১৯ এপ্রিল আজ ব্যক্তিগত জীবনে সমস্যা বাড়তে পারে। আপনি যদি বুদ্ধি দিয়ে সবকিছু পরিচালনা করেন, তবে আপনার খারাপ সম্পর্কের উন্নতি হতে পারে। অর্থের দিক দিয়ে আজকের দিনটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হবে। আপনার পরিশ্রম সফল হতে পারে। আপনার আর্থিক পরিস্থিতিতে বড় উন্নতি হতে পারে। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আজ কোনও ইতিবাচক পরিবর্তন সম্ভব। ব্যবসায়ীদের যেকোনও বড় সমস্যা সমাধান হতে পারে। চাকুরিজীবীরা কিছু ভাল খবর পেতে পারে। আজ আপনার স্বাস্থ্যের সমস্যা হতে পারে। ক্লান্তি ও চাপ বাড়ার কারণে আপনি ভাল বোধ করবেন না। স্বাস্থ্যের যত্ন নিন।
শুভ রঙ: গাঢ় লাল
শুভ সংখ্যা: ৯
শুভ সময়: সকাল ৭টা থেকে দুপুর ১২টা ৩০

বৃষ: ২০ এপ্রিল – ২০ মে

বৃষ রাশি
imgmate.comsource: imgmate.com

বৃষ: ২০ এপ্রিল – ২০ মে আপনার মায়ের স্বাস্থ্য যদি ভাল না থাকে, তবে আজ তার স্বাস্থ্যের উন্নতি হবে। দীর্ঘ সময় পরে আপনি আপনার পিতা-মাতার সঙ্গে ভাল সময় ব্যয় করবেন। আপনি যদি অবিবাহিত হন এবং আপনার দাম্পত্য জীবনে কোনও সমস্যা চলে, তবে এই সমস্যাটি আজ শেষ হতে পারে। অর্থের দিক দিয়ে আজ আপনার ভাগ্য ভাল থাকবে। আর্থিকভাবে লাভবান হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। আপনি যদি ব্যবসায়ী হন, তবে আজ বড় লাভ হতে পারে। আপনি আজ একটি অর্ডার পেতে পারেন। চাকুরিজীবীদের পক্ষে দিনটি স্বাভাবিক হবে। অফিসে সহকর্মীদের পূর্ণ সহযোগিতা পাবেন। স্বাস্থ্যের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আপনি শারীরিক ও মানসিকভাবে বেশ ভাল বোধ করবেন।
শুভ রঙ: সবুজ
শুভ সংখ্যা: ১
শুভ সময়: সকাল ৯টা ২০ থেকে সন্ধ্যা ৬টা

মিথুন: ২১ মে – ২০ জুন

মিথুন রাশি
imgmate.comsource: imgmate.com

আজকের দিনটি আপনার জন্য খুব ভাল হবে, বিশেষত ক্যারিয়ারের দিক থেকে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনি এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন। যদি পদোন্নতির স্বপ্ন দেখেন, তবে আপনার এই স্বপ্ন পূরণ হতে পারে। দিনটি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। পারিবারিক জীবনে, ঘরের পরিবেশ আজ খুব একটা ভাল হবে না। আপনাকে অহেতুক বিতর্ক এড়াতে হবে। অর্থের দিক থেকে আজকের দিনটি উত্তম হবে। আপনার স্বাস্থ্যের আজ কোনও বড় সমস্যা হবে না। তবে আপনাকে অতিরিক্ত ব্যয় করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে।
শুভ রঙ: গোলাপী
শুভ সংখ্যা: ৫ শুভ
সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ৯টা

কর্কট: ২১ জুন – ২২ জুলাই

কর্কট রাশি
imgmate.comsource: imgmate.com

অফিসে কাজের চাপ বেশি হবে, তবে আপনি উচ্চ কর্মকর্তাদের পুরো সহযোগিতা পাবেন। এই মুহুর্তে আপনি যে পরিশ্রম করছেন, আপনি শীঘ্রই তার সঠিক ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসায়ী হন, তবে আজ আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ঘরের পরিবেশ শান্ত হবে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। ভাইয়ের সঙ্গে যদি সম্পর্ক খারাপ হয়, তবে আজ আপনি সমস্ত ভুল বোঝাবুঝি দূর করতে সক্ষম হবেন। দাম্পত্য জীবন সুখের হবে। জীবনসঙ্গীর সাথে আপনি একটি ইভেন্টে অংশ নেওয়ার সুযোগ পাবেন। অর্থের ক্ষেত্রে, আজকের দিনটি উত্তম হবে। আয় বাড়ানোর জন্য চেষ্টা করবেন। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি মিশ্রিত হবে।
শুভ রঙ: হলুদ
শুভ সংখ্যা: ২০
শুভ সময়: বেলা ১১টা ৩০ থেকে রাত ৯টা

সিংহ: ২৩ জুলাই – ২২ আগস্ট

সিংহ রাশি
imgmate.comsource: imgmate.com

সিংহ রাশি
অর্থের বিষয়ে আজ আপনার জীবনসঙ্গীর সাথে ঝগড়া হতে পারে। কাজের ভার বাড়ার কারণে, আজ আপনি বেশ ক্লান্ত বোধ করতে পারেন। আজ কোনও দায়িত্বজ্ঞানহীন পদক্ষেপ নেওয়া এড়িয়ে চলুন। সন্ধ্যায় হঠাৎ আপনি কোনও পুরানো বন্ধুর সঙ্গে দেখা করতে পারেন। আপনার যদি শ্বাসকষ্টের সমস্যা থাকে, তবে আজ সাবধান থাকুন।
শুভ রঙ: মেরুন
শুভ সংখ্যা: ৩৫
শুভ সময়: ভোর ৪টা ০৫ থেকে দুপুর ৩টা ৪০

কন্যা: ২৩ আগস্ট – ২২ সেপ্টেম্বর

কন্যা রাশি
imgmate.comsource: imgmate.com

প্রেম-ভালোবাসার ক্ষেত্রে, আজকের দিনটি আপনার পক্ষে ভাল হবে না। আপনাদের মধ্যে মতপার্থক্য হতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে জীবনসঙ্গীর সাথে আপনার আদর্শগত পার্থক্য সম্ভব। অর্থের দিক দিয়ে আজকের দিনটি ব্যয়বহুল হবে। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি ভেবেচিন্তে নেন, তবে আপনার আর্থিক পরিস্থিতির বড় উন্নতি দেখতে পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে কোনও কারণে আপনার কাজ বাধাগ্রস্ত হতে পারে। অন্যদিকে, চাকুরিজীবীদের কাজ সম্পর্কিত যাত্রা করতে হতে পারে। স্বাস্থ্যের কোনও সমস্যা হতে পারে।
শুভ রঙ: লাল
শুভ সংখ্যা: ৮
শুভ সময়: সকাল ৬টা ৫০ থেকে দুপুর ১২টা ০৫

তুলা: ২৩ সেপ্টেম্বর – ২২ অক্টোবর

তুলা রাশি
imgmate.comsource: imgmate.com

আজকের দিনটি অর্থনৈতিক ক্ষেত্রে লাভদায়ক হবে। আপনি আয়ের নতুন দিক পেতে পারেন। আজ আনন্দ করার সুযোগ পাবেন। আপনি যদি চাকরি করেন এবং পদোন্নতির জন্য কঠোর পরিশ্রম করছেন, তাহলে আপনি আজ সুসংবাদ পেতে পারেন। অর্থের ক্ষেত্রে ব্যবসায়ীদের সতর্ক থাকতে হবে। পারিবারিক জীবনে সমস্যা দেখা দিতে পারে। পরিবারের কোনও সদস্যের সঙ্গে আপনার ঝামেলা হতে পারে। নিজের রাগ নিয়ন্ত্রণ করা ভাল হবে, অন্যথায় সমস্যা বাড়তে পারে। সঠিক ডায়েটের পাশাপাশি বিশ্রামের দিকেও মনোযোগ দেওয়া উচিত।
শুভ রঙ: ক্রিম
শুভ সংখ্যা: ১৫
শুভ সময়: সকাল ১০টা ১০ থেকে দুপুর ৩টা ১৫

বৃশ্চিক: ২৩ অক্টোবর – ২১ নভেম্বর

বৃশ্চিক রাশি
imgmate.comsource: imgmate.com

আজ আপনি কোনও বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। এই কারণে আপনি মানসিক শান্তি পাবেন। আজ কোনও ধর্মীয় স্থানে যাওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তানের পক্ষ থেকে কিছু ভাল খবর পেতে পারেন। শিক্ষা ক্ষেত্রে তার পারফম্যান্স অত্যন্ত প্রশংসনীয় হবে। অর্থের অবস্থা সন্তোষজনক হবে। বাজেটের কথা মাথায় রেখে তবেই ব্যয় করুন। আপনি যদি চাকরি করেন, তবে আজ অফিসে বসের মেজাজ ভাল থাকবে না। সামান্য ভুল করলেও বস আপনার উপর রেগে যেতে পারে। ব্যবসায়ীদের কঠোর পরিশ্রম করতে হতে পারে। আজ কঠোর পরিশ্রম করেও সাফল্য পাবেন না। স্বাস্থ্যের দিক দিয়ে দিনটি ভাল নয়। আপনার অ্যালার্জির সমস্যা হতে পারে।
শুভ রঙ: বাদামি
শুভ সংখ্যা: ৩
শুভ সময়: সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা ০৫

ধনু: ২২ নভেম্বর – ২১ ডিসেম্বর

ধনু রাশি
imgmate.comsource: imgmate.com

আপনি যদি কর্মক্ষেত্রে কোনও সমস্যার মুখোমুখি হন, তবে ভয় পাবেন না। ধৈর্য সহকারে কাজ করুন, কারণ আপনার সমস্যাটি সাময়িক, আপনি শীঘ্রই এর থেকে মুক্তি পাবেন। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনি যদি চাকরি করেন, তবে সেদিকে মনোযোগ দিন। অর্থের দিক দিয়ে আজকের দিনটি খুব একটা ভাল হবে না। আজ আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজ বাধাগ্রস্ত হতে পারে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। পরিবারের সদস্যদের কাছ থেকে আপনি মানসিক সমর্থন পাবেন। আজ আপনি জীবনসঙ্গীর সাথে দুর্দান্ত সময় কাটাবেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আজ বিশ্রামের জন্য যথেষ্ট সময় পাবেন।
শুভ রঙ: নীল
শুভ সংখ্যা: ২৭
শুভ সময়: সকাল ৭টা ৪৫ থেকে বিকেল ৪টা ৩০

মকর: ২২ ডিসেম্বর – ১৯ জানুয়ারি

মকর রাশি
imgmate.comsource: imgmate.com

অর্থের ক্ষেত্রে, আপনার জন্য আজকের দিনটি শুভ হবে। অর্থ সম্পর্কিত কোনও বড় সমস্যা হবে না। আজ কাউকে ধার দেবেন না। আপনি যদি অবিবাহিত হন, তবে আজ কোনও বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন। আজকের এই রাশির বিবাহিত জাতকদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন হবে। আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন এবং কোনও নতুন কাজ শুরু করতে চলেছেন, তবে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। চাকুরিজীবীদের তাড়াহুড়োয় কাজ শেষ করা থেকে বিরত থাকতে হবে। সামান্য ভুলও আপনাকে সমস্যায় ফেলতে পারে। স্বাস্থ্য আজ ভাল থাকবে।
শুভ রঙ: আকাশী
শুভ সংখ্যা: ২৬
শুভ সময়: দুপুর ৩টা থেকে রাত ৮টা

কুম্ভ: ২০ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশি
imgmate.comsource: imgmate.com

কর্মক্ষেত্রে আজ খারাপ পরিস্থিতিতে পড়তে পারেন, তবে আজ আপনি সব সমস্যার মুখোমুখি হতে পারবেন। কঠোর পরিশ্রম করুন। ব্যবসায়ীদের কোনও পুরানো আইনী বিষয় চিন্তায় ফেলতে পারে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আজ কোনও ছোট ঋণ থেকে মুক্তি পেতে পারেন। পিতা-মাতার সহযোগিতা পাবেন এবং আজ আপনি তাদের সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন। আজ স্বাস্থ্য ভাল থাকবে না। আপনার যদি সামান্যও সমস্যা হয়, তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।
শুভ রঙ: হলুদ
শুভ সংখ্যা: ১৮
শুভ সময়: সকাল ৭টা ৩০ থেকে দুপুর ২টা

মীন: ১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ

মীন রাশি
imgmate.comsource: imgmate.com

আপনার কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য অন্যের উপর নির্ভর না করলেই ভাল, অন্যথায় আপনি হতাশ বোধ করবেন। আজ এমন একটি চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখোমুখি হবেন, যার কারণে আপনার সময় এবং শক্তি অনেকটাই হারাতে পারে। আপনি বুদ্ধি দিয়ে আপনার সমস্যার সমাধান করতে পারেন। যদি আপনি অকারণে ব্যয় করতে থাকেন, তবে শীঘ্রই বিশাল আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন। ঋণ থেকে মুক্তি পাওয়ার জন্য, আপনাকে সঞ্চয়ের উপর ফোকাস করতে হবে। আজ আপনার জীবনে বড় পরিবর্তন আসতে পারে। আপনি আপনার জীবনসঙ্গীর সাথে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। স্বাস্থ্যের সমস্যা হতে পারে। একনাগাড়ে কাজ করা থেকে বিরত থাকুন, নাহলে আপনার চোখ এবং পিঠে খারাপ প্রভাব পড়ছে।
শুভ রঙ: সাদা
শুভ সংখ্যা: ১২
শুভ সময়: বিকেল ৫টা ২০ থেকে রাত ৯টা ৩০








Leave a reply