সাবেক মিস ইউক্রেন আনাস্তাসিয়া লেনা রাশিয়ানদের বিরুদ্ধে ইউক্রেনের সেনাবাহিনীতে যোগ দেননি তার দ্বারা শেয়ার করা ছবিগুলি এয়ারসফ্ট গেমের যা তিনি খেলছিলেন

|

সাবেক মিস ইউক্রেন আনাস্তাসিয়া লেনা রাশিয়ানদের বিরুদ্ধে ইউক্রেনের সেনাবাহিনীতে যোগ দেননি। তার দ্বারা শেয়ার করা ছবিগুলি এয়ারসফ্ট গেমের যা তিনি খেলছিলেন।

গোটা ইউক্রেনে লাস্যময়ী আনাস্তাসিয়া লেনার রয়েছে বিশাল পরিচিতি। নিজের সৌন্দর্যগুণে মুগ্ধ করে ২০১৫ সালে জয় করে নেন দেশসেরা সুন্দরীর মুকুট। এরপর ইউক্রেনের হয়ে অংশ নেন মিস গ্র্যান্ড ইন্টারন্যাশনাল সুন্দরী প্রতিযোগিতায়।

গত সপ্তাহে নেটমাধ্যমে যুদ্ধে যোগদানকারী নাগরিকদের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছিল। এবার বিউটি কুইন এবং সাবেক মিস গ্র্যান্ড ইউক্রেন আনাস্তাসিয়া লেনা রাশিয়ান আক্রমণের বিরুদ্ধে লড়াইয়ের জন্য সেনাবাহিনীতে যোগ দিয়েছেন। নেটমাধ্যমে নিমেষে ভাইরাল হয়েছে সেই ছবি। এখন সংবাদ শিরোনামে ঘুরছেন আনাস্তাসিয়া।

তার ইনস্টাগ্রাম স্টোরি বিভাগটি জুড়ে শুধুই ইউক্রেনবাসীর জন্য যুদ্ধের সচেতনবার্তা। রাশিয়ার আক্রমণ সম্পর্কে সচেতনতা এবং তথ্য ছড়িয়ে দেওয়ার জন্য নিজের সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে এমনকি নিজেকেও নিবেদিত করেছেন ইউক্রেনের এই মডেল।

ইনস্টা স্টোরিতে এই সুন্দরী বলেছেন, ইউক্রেনের সীমানায় যে ঢুকবে, তাদের শেষ করে দেওয়া হবে। পূর্ব মিস ইউক্রেন আন্তাসিয়া ইনস্টাগ্রামে জানিয়েছেন, নিজের ঘর রক্ষা করতে হাতিয়ার উঠিয়েছেন তিনি।

আরেকটি পোস্টে মজা করে আনাস্তাসিয়া লিখেছেন, ‘আমাদের ইউক্রেনের সেনারা এমন বীরত্বের সঙ্গে লড়াই করছে যে ন্যাটোর উচিত ইউক্রেনে প্রবেশের আগে আবেদন করে রাখা।’ এ ছাড়াও ইনস্টাগ্রামে আগ্রাসন সম্পর্কে সচেতনতা এবং ইউক্রেনকে যেকোনো উপায়ে সমর্থন করার আহ্বান জানিয়েছেন আনাস্তাসিয়া।

কিয়েভের স্লাভিস্টিক ইউনিভার্সিটি থেকে মার্কেটিং এবং ম্যানেজমেন্টে স্নাতক ডিগ্রি অর্জন করেন এই সুন্দরী। কাজের প্রসঙ্গে, আনাস্তাসিয়া তুরস্কে একজন মডেল এবং জনসংযোগ ব্যবস্থাপক হিসেবে কাজ করেছেন।




Leave a reply