ভুবন বাদ্যকরের সঙ্গে মিলল রানু, বলিউডি গানে একসঙ্গে গলা মেলালেন ভুবন-রানু! ভিডিও ভাইরাল

|

সোশ‍্যাল মিডিয়ার দৌলতে আজ যে ফকির কাল সে রাজা! উলটোটাও আবার একই রকম ভাবে সত‍্যি। যেকোনো মানুষকে রাতারাতি ভাইরাল (Viral) করে দেওয়ার ক্ষমতা রাখেন নেটপাড়ার বাসিন্দারা। উদাহরণ সকলেরই চোখের সামনে। রানু মণ্ডল (Ranu Mondal) ও ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar)। দুজনেরই উত্থান মাটির কাছ থেকে। একজন পৌঁছেছিলেন মুম্বই, আরেকজনের গান মাতাচ্ছে গোটা বিশ্বকে।

বছর কয়েক আগে পর্যন্তও রানুর গলায় ‘তেরি মেরি’ বেজেছে পাড়ায় পাড়ায়। হিমেশ রেশমিয়ার মতো বলিউডের প্রথম সারির সঙ্গীত পরিচালকের সঙ্গে গান রেকর্ড করেছিলেন তিনি। স্বপ্নের মতো কেটেছিল সে সব দিন। এখন অবশ‍্য সবটাই আবার স্বপ্নই হয়ে গিয়েছে। যে রানাঘাট স্টেশন থেকে উঠে বলিউড পাড়ি দিয়েছিলেন, সেই রানাঘাটেই আবার এসে ঠেকেছেন রানু।

অন‍্যদিকে বীরভূমের এক ছোট্ট গ্রাম থেকে উঠে এসে আজ বিখ‍্যাত নাম ভুবন বাদ‍্যকর। তাঁর ‘কাঁচা বাদাম’ এর তালে কোমর দোলাচ্ছেন বলিউড, টলিউড তারকা থেকে বিদেশিরাও। নতুন স্বপ্নের জাল বুনছেন ভুবন। রানুর সঙ্গে তাঁর উত্থানের কাহিনিটাও অনেকটাই এক। বাকিটা যেন মিলে না যায়, শুভাকাঙ্খীদের প্রার্থনা এটাই।

কিন্তু এই দুই ভাইরাল ব‍্যক্তিত্বকে গানের সূত্রে মেলানো তো যেতেই পারে। তেমনটা ঘটেও গিয়েছে। একসঙ্গে হিন্দি গানে গলাও মিলিয়েছেন ভুবন ও রানু। ভাবছেন এমনটা সত‍্যিই সম্ভব হয়েছে নাকি? নাহ, বাস্তবে এখনো পর্যন্ত এমনটা না ঘটলেও নেটদুনিয়ায় ঘটে গিয়েছে ইতিমধ‍্যেই।


আসলে অ্যাপের মাধ‍্যমে ভুবন বাদ‍্যকর ও রানু মণ্ডলের ঠোঁটে বসিয়ে দেওয়া হয়েছে ‘দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে’র ‘জারা সা ঝুম লু ম‍্যায়’ গানটি। এটা যে নেটনাগরিকদেরই কারসাজি তা আর বলার অপেক্ষা রাখে না। তবে মজার ভিডিওটি বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।




Leave a reply