অসুস্থ অমিতাভ বচ্চন! টুইট দেখে উদ্বিগ্ন ফ্যানেরা

|

একদিকে তিনি মেগাস্টার, তিনি ভারতীয় সিনেমার অন্যতম আইকন, কিন্তু পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়া সেনসেশন, তিনি অমিতাভ বচ্চন।

তার সোশ্যাল মিডিয়া টাইমলাইনে চোখ রাখলেই দেখা যায় তার প্রতিদিনের ঘটনাবলীই ফ্যানেদের সঙ্গে শেয়ার করেন অমিতাভ বচ্চন। তবে শুধু বর্তমান সময়ের কথাই নয়, তার টুইটে তিনি শেয়ার করেন স্মৃতিও। সিনেমার খবর সম্পর্কেও ফ্যানেদের আপডেট করেন বিগ বি। সম্প্রতি তার একটি টুইট দেখে উদ্বিগ্ন তার ফ্যানেরা।

রবিবার রাতে অমিতাভ বচ্চন লেখেন, ‘হার্ট পাম্প হচ্চে, চিন্তিত, এবং আশা…’। পাশে একটি নমস্কার ও ভালোবাসার ইমোজি দিয়েছেন বিগ বি। মেগাস্টারের এই টুইট থেকেই ফ্যানেদের কপালে দুশ্চিন্তার ভাঁজ। তাহলে কি অসুস্থ অমিতাভ, প্রশ্ন উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

নেটিজেনরা সকলেই তার সুস্থতা কামনা করছেন। কেউ লিখেছেন, ‘দ্রুত আরোগ্য কামনা করি’, অন্য এক অনুরাগী লিখেছেন, ‘সব ঠিক আছে। চিন্তার কিছু নেই। বিশ্রাম নিন। ঘুমান। শুভ রাত্রি।’

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতেই তার আপকামিং ছবি ‘ঝুন্ড’ সম্পর্কে পোস্ট করেন বিগ বি। সেই ছবিতে ফুটবল কোচের চরিত্রে অভিনয় করেছেন তিনি। নাগপুরের এনজিও স্লাম সকারের প্রতিষ্ঠাতা বিজয় বারসের জীবন নিয়ে তৈরি এই ছবি। এছাড়াও মুক্তির অপেক্ষায় রয়েছে ‘ব্রম্ভাস্ত্র’ ‘গুডবাই’ ‘রানওয়ে ৩৪’ ‘প্রজেক্ট কে’ ‘বাটারফ্লাই’ সহ একাধিক ছবি।




Leave a reply