সুখবর দিলেন সালমান খান

|

বলিউড ভাইজান করোনা আর লকডাউনের জন্য তার বেশকিছু কাজ করতে পারেননি। পিছিয়ে গেছে সেসব সিনেমার কাজ। তবে শিগগিরই কাজে ফিরেছেন এ বলিউড দাবাংবয়।

ভারতীয় সংবাদ মাধ্যম থেকে জানা যায় যে, চলতি বছরের এপ্রিল মাস থেকে ‘কাভি ইদ কাভি দিওয়ালি’ সিনেমার শুটিং শুরু করবেন এই তারকা। দিন কয়েক আগেই ফিরেছেন ‘দাবাং’ ট্যুর সেরে।

সালমানের এক সাম্প্রতিক ছবি ভাইরাল হয়েছে। যেখানে তাকে দেখা যাচ্ছে ক্লিন শেভ লুকে। মনে করা হচ্ছে ‘টাইগার ৩’র লাস্ট শিডিউলের জন্যই এই লুক নিয়েছেন ভাইজান।

শোনা যচ্ছে ‘টাইগার থ্রি’ এর শুটং শেষ হলেই সাজিদ নাদিওয়ালার ‘কাভি ইদ কাভি দিওয়ালি’র কাজ শুরু করবেন তিনি। আপাতত এপ্রিলেই এই সিনেমার শুট শুরু করার কথা রয়েছে।

এই সিনেমার মধ্য দিয়ে প্রথম বারের মতো এক সঙ্গে জুটি বেঁধে কাজ করতে যাচ্ছে দক্ষিণের পূজা হেগড়ে ও বলিউড ভাইজান সালমান খান। তবে একসঙ্গে কাজ না করলেও নিজের কো-স্টারের প্রশংসায় ইতিমধ্যেই পঞ্চমুখ সালমান খান।

এই সিনেমার মধ্য দিয়ে বহুদিন পরে বলিউড সিনেমাতে দেখা মিলবে দক্ষিণী অভিনেতা ভেঙ্কটেশের। মনে করা হচ্ছে সিনেমাতে তিনি সালমান খানের ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন তিনি।

এ ছাড়াও বলিউড ভাইজান কে যাবে কিক টু সিনেমাইয়। এই সিনেমার স্ক্রিওপ্ট লিখা শুরু করে দিয়েছেন সাজিদ নাদিয়াও্যালা। স্ক্রিপ্ট লিখার পাশাপাশি সিনেমাটি পরিচালনাও করবেন তিনি।




Leave a reply