হাসপাতাল থেকে বাসায় ফিরলেন ‘কাঁচা বাদাম’র গায়ক ভুবন বাদ্যকর

|

‘কাঁচা বাদাম’ গান গেয়ে বিশ্বব্যাপী আলোড়ন ফেলে দেওয়া ভারতীয় বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর দুর্ঘটনার শিকার হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে চিকিৎসা নিয়ে তিনি বাসায় ফিরেছেন।

সম্প্রতি পুরনো একটি গাড়ি কিনেছেন ভুবন বাদ্যকর। আর সেই গাড়িটি নিজেই চালাতে গিয়ে সোমবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় দুর্ঘটনার কবলে পড়েন। সঙ্গে সঙ্গে তাকে পশ্চিমবঙ্গের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তবে তার আঘাত গুরুতর ছিল না। তাই প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, দুর্ঘটনার পর ভুবনকে ভর্তি করা হয় পশ্চিমবঙ্গের বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে। মঙ্গলবার (০১ মার্চ) তাকে হাসপাতাল থেকে ছেড়া দেওয়া হয়। এখন অনেকটাই ভালো আছেন তিনি।

২০২১ সালের শেষের দিকে সামাজিকমাধ্যমে তুমুল জনপ্রিয় হয় ‘কাঁচা বাদাম’। গ্রামে, বাজারে, রাস্তায় ও মানুষের বাড়ি বাড়ি গিয়ে গানটি গেয়ে বাদাম বিক্রি করে জীবিকা নির্বাহ করতেন ভুবন বাদ্যকর।

কিন্তু হুট করে ভাইরাল হওয়া ভুবনের গান তার জীবন বদলে দিয়েছে। রীতিমত তারকা বনে গেছেন তিনি। এখন নানা অনুষ্ঠানে অংশ নিয়ে আয় করছেন মোটা অংকের টাকা।

জানা যায়, সম্প্রতি একটি চার চাকা গাড়ি কিনে গ্রামে তা চালানো শিখতে গিয়েছিলেন ভাইরাল গানের এই গায়ক। সেই গাড়ি গিয়ে ধাক্কা মারে দেওয়ালে। এতেই বুকে ও মুখে আঘাত লাগে ভুবনের। আহত অবস্থাতেই তাকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। তবে চিকিৎসক বলেছেন, চিন্তার কিছু নেই, কয়েকদিন বিশ্রাম নিলেই তিনি ঠিক হয়ে যাবেন




Leave a reply