আমি ভদ্র হলেও অনেক ঘাড় ত্যাড়া: জয় চৌধুরী

|

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক জয়। এর আগে সমিতির কার্যনির্বাহী সদস্য পদে ছিলেন। মিশা-জায়েদ প্যানেল থেকে জয় লাভ করেছিলেন তিনি।

এদিকে, ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন অভিনেতা জয়। তিনি লিখেন, আমি কতটা খারাপ ছেলে চলচ্চিত্র ইন্ডাস্ট্রির চার দেয়ালে ঘেরা মানুষগুলো সবাই জানে! আমার অপরাধ একটাই আমি মিশা-জায়েদ প্যানেল থেকে দাঁড়িয়ে কেনো জয়লাভ করলাম? প্রথমে জায়েদ ভাই এর পর মিশা ভাই এখন আমি!

আমার আইডিতে ১০০+ রিপোর্ট ভাগ্যক্রম ফেসবুক অফিসের এক ভাই এর মাধ্যমে জানতে পারলাম। সন্ধ্যা থেকে একাউন্টে ডুকতে পারছি শুধু ২ বার অনেক কষ্টে! আপনি ইতিমধ্যে ডিবির সাইবার টিমসহ অন্যান্য ইন্টেলিজেন্ট টিমের কাছে নোটেড, আর আপনি যার পেজের এডমিন হন না কেনো বেআইনি কাজে ধরা পরার পর আপনাকে কেউ সাহায্য করতে আসবে না এটা আমি নিশ্চিত।

আমি হাজার বার বলেছি আমি আমার মতো থাকতে চাই, কারোর আগে পিছনে নাই তারপরও আমার পিছনে লেগে আছেন? আমি অনেক ভদ্র কিন্তু বোকা না; এটা অনেকবার বলেছি।

আরেকটা কথা বলে রাখি আমি ভদ্র হলেও অনেক ঘাড় ত্যাড়া, জীবন দিয়ে হলেও আপনাদের সব কুকীর্তি দেশবাসীকে জানিয়ে দিয়ে যাব। তাই আমার পিছনে লাগবেন না, আপনাদের আমি ভালোবাসি কারণ আমি চলচ্চিত্রের মানুষ, চলচ্চিত্রের হয়েই থাকতে চাই, আপনাদের সবার ভালোবাসা ও সহযোগিতা নিয়ে বাঁচতে চাই।




Leave a reply