‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকর, আজ সকালেই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন

|

বাদাম বিক্রি করতে গিয়ে আনমনে একটি গান গেয়ে ভাইরাল ভুবন বাদ্যকর। এখন তিনি ইন্টারনেট সেনসেশন।

বড্ড বড় ঝড় বয়ে গেল ‘বাদাম কাকু’ ভুবন বাদ্যকরের জীবনে। সোমবার (২৮.০২.২০২২) সন্ধ্যাবেলায় ঘটেছে ঘটনাটি। তাঁকে ভর্তি করা হয়েছিল বীরভূমের সিউড়ি সদর হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল তাঁর। মঙ্গলবার সকালেই হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন ভুবন বাদ্যকর। বর্তমানে অনেকটাই ভাল আছেন তিনি। ফিরেছেন বাড়িতেও।

সোমবার দুর্ঘটনার পর জানা গিয়েছে, একটি চার চাকা গাড়ি কিনেছিলেন ভুবন বাদ্যকর। কাঁচা বাদাম বেচতে গিয়ে আনমনে তৈরি করা তাঁর সেই গান ভাইরাল হওয়ার পরই প্রতিপত্তি বাড়ে ভুবনেরও। কলকাতার নাইট ক্লাবে গেয়েছেন। গোটা বিশ্ব তাঁর গানে রিলস তৈরি করে নিজেরাও ভাইরাল হয়েছেন। সেলেবরাও বাদ যাননি। সম্প্রতি আলিয়া ভাটও বাদাম কাকুর সুরে কোমর দুলিয়েছেন।

নতুন কেনা গাড়ি নিয়ে বীরভূমের দুবরাজপুর ব্লক থেকে অন্তর্গত কুড়ালজুরি গ্রামে তা চালানো শিখতে গিয়েছিলেন ‘বাদাম কাকু’। সেই গাড়ি গিয়ে ধাক্কা মারে দেওয়ালে। বুকে ও মুখে আঘাত লাগে তাঁর। আহত অবস্থাতেই তাঁকে ভর্তি করা হয় স্থানীয় হাসপাতালে। তাঁর আঘাত লাগার খবর পাওয়ার পর চিন্তায় পড়ে গিয়েছিলেন পরিবারের মানুষজন। কিন্তু এখন তাঁরা অনেকটাই স্বস্তিতে রয়েছেন। আপাতত বাড়ি ফিরেছেন ভুবন বাদ্যকর।

বিগত মাস খানেক ধরে সোশ্যাল মিডিয়ার সেনসেশন ভুবন বাদ্যকর। তাঁর কাঁচা বাদাম এখন দেশের পরিধি ছাড়িয়ে পৌঁছে গিয়েছে ভিডিয়োতেও। রিলস ভিডিয়োর ছড়াছড়ি তাঁর বাঁধা গানে। গত শনিবারও হাওড়ার লিলুয়ায় সঙ্গীতশিল্পী ইমন চক্রবর্তীর বসন্ত উৎসবে যোগ দিতে গিয়েছিলেন ভুবন। সেখানেও মঞ্চে সকলকে শোনান তাঁর সেই জনপ্রিয় গান। এর পরেই এই বিপত্তি। তাঁকে নিয়ে চিন্তা প্রকাশ করেছে নেটিজ়েনরাও। তবে এখন অনেকেই এখন স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।




Leave a reply