“কাঁচাবাদাম বিক্রি করব না বলিনি…!” মুখ খুললেন বাবু ভুবন বাদ্যকর

|

আর কাঁচা বাদাম বিক্রি করবেন না ভুবন বাদ্যকর! তাঁর একটি মন্তব্য ঘিরে তোলপাড় হয়েছিল গোটা নেটপাড়া। অনেক নেটিজেনের টিপ্পনি, “ওঁর অবস্থাও রানু মণ্ডলের মতোই হতে চলেছে।” কিন্তু, আদতে কি কাঁচা বাদাম বিক্রি করব না বা নিজের অতীতকে হেলা করেছিলেন ভুবন? এবার মুখ খুললেন ভাইরাল এই গায়ক। ভুবনের স্পষ্ট জবাব তাঁর বক্তব্যের ভুল ব্যাখা করা হচ্ছে। “কাঁচা বাদাম বিক্রি করব না তা বলিনি”, জবাব তাঁর।

ঠিক কী বলেছেন ভুবন?

এই গায়ক এই সময় ডিজিটালকে বলেন, “কাঁচা বাদাম বিক্রি করব না তা বলিনি। আমি বলেছিলাম কাঁচা বাদাম নিয়ে যদি বেরিয়ে যায় তাহলে ভিড়াভিড়ি হবে, কিন্তু বাদাম বিক্রি হবে না। আমার ভগবান হল বাদাম। আমি বাদাম নিয়েই এত বছর আপনাদের কাছে পৌঁছেছি। বাদাম বিক্রি করতে গেলে এখন সবাই ফটো তুলবে। গানটা শোনাতে বলবে। তাই আপনারা কাছে টেনে নিয়েছেন, বুঝিয়ে সুঝিয়ে কাছে রাখছেন তার জন্য ধন্যবাদ। বাদাম বিক্রি করব না একথা বলতে পারব না।”

নেটদুনিয়ায় এই মুহূর্তে ভাইরাল ভুবন বাদ্যকর। তাঁর ‘কাঁচা বাদাম’ গানটি সাতসমুদ্র তেরো নদী পার করেও জনপ্রিয়তা পেয়েছে। স্বাভাবিকভাবেই ভুবন বাদ্যকর রাস্তায় বার হলে তাঁর সঙ্গে সেলফি নিতে যে ভিড় করবে জনতা সেই বিষয়ে কোনও সন্দেহই নেই। তাই তাঁর এই বক্তব্য অযৌক্তিক নয়, দাবি অনেকেরই। অন্যদিকে, রানু মণ্ডলের সঙ্গে তুলনা প্রসঙ্গে কোনও মন্তব্য করতে চাননি ভুবন। তবে রানুকে চেনেন, জানিয়েছেন এমনটাই। ভুবন বলেছেন, “রানু মণ্ডলকে চিনি। মোবাইলে দেখেছি। ওঁর ওই তেরি মেরি গানটা শুনেছি।”

কাঁচা বাদামই শেষ গান নয়, আরও গান বাঁধতে চান তিনি, জানালেন এই গায়ক। তাঁর কথায়, “ মা সরস্বতীর কাছে প্রার্থনা করছি যেন আমি ভালো ভালো গান তৈরি করতে পারি।” এই মুহূর্তে বহু নায়িকা তাঁর গানে রিল বানাচ্ছেন। কিন্তু, কোন নায়িকার ‘ফ্যান’ ভুবন? তাঁর সরল জবাব, “আমি তো সেভাবে কাউকে চিনি না। আমার গুরু গোষ্ট গোপালকে বেশি পছন্দ করি। তাঁর গান শুনি। বাকি আমার সবার প্রতি সম্মান রয়েছে।”




Leave a reply