ইভ্যালি কাণ্ড: জামিন পেলেন অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খান

|

ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির বিরুদ্ধে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে ধানমন্ডি থানার মামলায় অভিনেতা ও কণ্ঠশিল্পী তাহসান খান জামিন পেয়েছেন।

বুধবার (২ মার্চ) ছয় সপ্তাহের হাইকোর্টের দেওয়া জামিনের মেয়াদ শেষ হতে যাওয়ায় ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রেজাউল করিম চৌধুরীর আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন তাহসান।

শুনানি শেষে আদালত ৫ হাজার টাকা মুচলেকায় তার জামিন মঞ্জুর করেন। তাহসানের আইনজীবী মশিউর আলম এ তথ্য জানান।

গত ২০ জানুয়ারি তাহসানের ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন উচ্চ আদালত। ৩ ফেব্রুয়ারি মিথিলা ও ৬ ফেব্রুয়ারি শবনম ফারিয়া স্থায়ী জামিন পান। গত ১৩ ডিসেম্বর শবনম ফারিয়ার ৮ সপ্তাহের জামিন মঞ্জুর করেন উচ্চ আদালত। ওইদিন মিথিলাও ৮ সপ্তাহের জামিন পান।

গত বছর ৪ ডিসেম্বর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির হয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনের বিরুদ্ধে মামলা করা হয়। সাদ স্যাম রহমান নামে ইভ্যালির একজন গ্রাহক ধানমন্ডি থানায় মামলা করেন।

মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনকে আসামি করা হয়।

তাহসান রহমান খান (জন্ম ১৮ অক্টোবর ১৯৭৯)[২] যিনি তাহসান নামেই সমধিক পরিচিত, বাংলাদেশের একজন জনপ্রিয় গায়ক, গীতিকার, সুরকার, গিটার বাদক, কী-বোর্ড বাদক, পরিচালক, অভিনেতা, মডেল এবং উপস্থাপক।




Leave a reply