হাসপাতালে আহত ভুবনের সঙ্গে সেলফি তোলার হিড়িক

|

‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাদ্যকর গাড়ি চালানো শেখার সময় দুর্ঘটনার কবলে পড়েছিলেন। মঙ্গলবার (১ মার্চ) সুস্থ হয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন ‘বাদাম কাকু’। হাসপাতাল চত্বরে তাকে দেখতে পেয়েই সেলফি তোলার হিড়িক পড়ে যায়।

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়, সোমবার বিকেলে বীরভূমের কুড়ালজুড়ি গ্রামে সদ্য কেনা চারচাকা গাড়ি চালানো শিখছিলেন কাঁচা বাদাম খ্যাত ভুবন বাদ্যকর (৫০)। সেখানেই বাঁধে বিপত্তি। নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি বাড়ির দেয়ালে ধাক্কা মারে। এই ঘটনায় ভুবনের বুকে আঘাত লাগে। সঙ্গে সঙ্গে তাকে সিউড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানকার চিকিৎসকরা ঝুঁকি না নিয়ে বর্ধমান মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। মঙ্গলবাল সেখানে বিভিন্ন পরীক্ষানিরীক্ষা করা হয় ভুবনের। ঘণ্টাখানেক পরই ছুটি দেয়া হয় তাকে। তারপর তিনি বাড়ি চলে যান।

জানা গেছে, বর্ধমান হাসপাতালে নেয়ার পর পুরো সময় বুকে হাত রেখেছিলেন ভুবন। চোখেমুখে দুর্ঘটনার আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। তবে হাসপাতালে পরীক্ষানিরীক্ষায় খারাপ কিছু না মেলায় প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেয়া হয়েছে তাকে।

বাদাম বিক্রেতা ভুবন ‘কাঁচাবাদাম’ গান গেয়ে রাতারাতি পরিচিতি পান। কদিন আগে ভুবন বাদ্যকর ঘোষণা করেন, তিনি সেলিব্রিটি হয়েছেন। তাই আর বাদাম বিক্রি করবেন না। কয়েকদিন আগে একটি পুরোনো চারচাকা গাড়িও কেনেন তিনি। সেই গাড়ি চালানো শিখতে গিয়েই দুর্ঘটনা।




Leave a reply