জেনে নিন ৩রা মার্চ (বৃহস্পতিবার)-র রাশিফল

|

মেষ : সাম্প্রতিক কোনও ঘটনা আপনার মনে প্রভাব ফেলবে। আপনার সামাজিক প্রতিপত্তি বাড়বে। সম্পত্তিতে নতুন বিনিয়োগ করার আগে সতর্ক হন। কর্মক্ষেত্রে বড়দের থেকে চাপ আসতে পারে।

বৃষ : খেলাধুলো এবং বাইরের অনুষ্ঠান নিয়ে মেতে থাকবেন। একটি ছোট ভ্রমণের পরিকল্পনা করতে পারেন। অধীনস্থরা আপনাকে একটি নতুন প্রকল্প শুরু করতে সাহায্য করবে। শরীরচর্চা করে নিজেকে সুস্থ রাখুন।

মিথুন : আর্থিক সমস্যা গুলি মিটে যাবে, উপার্জন বাড়বে। কোন গুরুত্বপূর্ণ স্বাক্ষর করার আগে অবশ্যই নথিগুলি পড়ুন। ছাত্রছাত্রীরা ভালো খবর পেতে পারে। ঠান্ডা মাথায় পরিস্থিতির মোকাবিলা করুন। মাথা গরম করবেন না।

কর্কট : বন্ধুদের থেকে সাহায্য পাবেন। তবে আবেগতাড়িত হয়ে তাদের কাছে গোপন কথা ফাঁস করবেন না। পারিবারিক সমস্যা মেটাতে ভ্রমণের দরকার। মন হালকা হবে। আজ দিনের শেষে আর্থিক লাভ হতে পারে।

সিংহ : কোনও বিশিষ্ট ব্যক্তির থেকে নতুন কাজের পরিকল্পনা পাবেন। উপার্জনের নতুন উত্স খুলতে পারে। পদোন্নতি পেতে চাকরি পরিবর্তন করুন। ধার দেওয়া টাকা ফেরত পাবেন। আপনার প্রতিভা দেখানোর সুযোগ পাবেন আজ।

কন্যা: বিদেশে থাকা মানুষদের আজ আর্থিক ক্ষতি হতে পারে। আজ জ্ঞান অর্জনকে অগ্রাধিকার দেবেন। অপ্রয়োজনীয় জিনিসগুলিতে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। শরীর ঠিক রাখতে বেশি তেলযুক্ত খাবার এড়িয়ে চলুন।

তুলা: বাড়িতে পার্টির আয়োজন করে বন্ধুদের আমন্ত্রণ জানান। শিক্ষার্থীরা তাদের ক্যারিয়ারের বিকল্পগুলি বেছে নেবে। পরিস্থিতিতে আপনি নিজেকে টিকিয়ে রাখতে পারবেন না। সন্ধ্যা কাটবে সহকর্মীদের সাথে।

বৃশ্চিক : রাগ নিয়ন্ত্রণ না করলে অনেক ক্ষেত্রে ক্ষতি হবে। কাজের প্রতি একাগ্রতা বাড়বে। আপনার সৃজনশীলতা সামাজিক মর্যাদা বাড়াবে। কর্মক্ষেত্রে ঊর্ধ্বতনদের সাথে আর্থিক বিষয়ে পরিকল্পনা করতে পারেন।

ধনু : পরিবারের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। নিজের আদর্শে স্থির থাকুন। সঞ্চয় বাড়িয়ে তলার চেষ্টা করুন। আশেপাশের অভাবী লোকদের সাহায্য করতে পারেন। যানবাহন থেকে সাবধান থাকুন। কর্মক্ষেত্রে পদোন্নতি হতে পারে।

মকর : কর্মক্ষেত্রে চাপ বাড়বে কিন্তু তা সত্ত্বেও মন আনন্দে থাকবে। ব্যবসায় কিছু কঠিন সিদ্ধান্ত বাস্তবায়ন করতে হবে। তাড়াহুড়ো করে গাড়ি চালাবেন না। আজ সম্পত্তির উত্তরাধিকারের ব্যাপারে হতাশ হতে পারেন।

কুম্ভ : দুধের শিল্পের সাথে যুক্তদের বাড়তি লাভ হবে। সকলের সাথে মজায় কাটবে দিন। অপ্রয়োজনীয় দুশ্চিন্তায় জর্জরিত হবেন সন্ধ্যার পর। রিয়েল এস্টেটে বিনিয়োগ স্থগিত রাখুন। আপনার উদারতার অপব্যাবহার হতে পারে।

মীন : আর্থিক ব্যপারে স্ত্রীয়ের সাথে মতভেদ হতে পারে। নিজেকে সংযত রাখুন। আজ নিজেকে বিশ্রাম দিন। পরিবার এবং বন্ধু বান্ধবের মধ্যে সময় কাটিয়ে মনে শান্তি পাবেন। সুযোগসন্ধানী আত্মীয়দের থেকে সাবধান থাকুন।




Leave a reply