হারের বৃত্ত ভাঙতে বিকালে মাঠে নামছে বাংলাদেশ

|

আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ৩০ পয়েন্ট পেতে চেয়েছিল বাংলাদেশ দল। কিন্তু শেষ ম্যাচে হেরে পূর্ণ ৩০ পয়েন্ট পাওয়া হলো না তাদের। শেষ ম্যাচে ব্যাটিং ব্যর্থতায় হারলেও ২-১ ব্যবধানে সিরিজ জিতে নেয় টাইগাররা।

ফরম্যাটের পরিবর্তন হয়েছে এবার। ওয়ানডের পর টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হবে বাংলাদেশ-আফগানিস্তান। টি-টোয়েন্টিতে বাংলাদেশের চেয়ে এগিয়েই আছে আফগানরা। এর ফলে রশিদ খানদের বিরুদ্ধে মাহমুদউল্লাহ রিয়াদের দলকে কঠিন পরীক্ষায় দিতে হবে।

এই ফরম্যাটে টানা ৮ ম্যাচ হারের হতাশা দূর করতে আজ বৃহস্পতিবার (৩ মার্চ) মাঠে নামবে বাংলাদেশ। মিরপুরের শেরে বাংলা স্টেডিয়ামে বিকাল ৩টায় শুরু হবে ম্যাচটি। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে গাজী টেলিভিশন ও টি স্পোর্টস।

এদিকে ইনজুরির কারণে প্রথম টি-টোয়েন্টি মুশফিকুর রহিমের খেলা নিয়ে রয়েছে শঙ্কা। এ কারণে শেষ মুহূর্তে দলে ডাকা হয়েছে নুরুল হাসান সোহানকে। অন্যদিকে বিপিএল মাতিয়ে দলে ডাক পাওয়া মুনিম শাহরিয়ারের আজকের ম্যাচে অভিষেক হতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: লিটন দাস, মুনিম শাহরিয়ার, সাকিব আল হাসান, মাহমুউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মেহেদী হাসান, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ।




Leave a reply