সনাতন ধর্ম সুরক্ষা পরিষদ ও স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে চুক্তি স্বাক্ষর

|

সনাতন ধর্ম সুরক্ষা পরিষদ ও স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মধ্যে চুক্তি স্বাক্ষর হয়েছে।

বাংলাদেশসহ সারা বিশ্বের মন্দিরগুলিকে একটি প্লাটফর্মে (এপস এবং ওয়েবসাইট) এনে একটি ম্যানেজমেন্ট সল্যুশনের মাধ্যমে মন্দিরের দৈনন্দিন কার্যক্রম ও অন্যান্য কার্যক্রম পরিচালনার জন্য এ চুক্তি স্বাক্ষরিত হয়।

সনাতন ধর্ম সুরক্ষা পরিষদ- গ্লোবালের প্রেসিডেন্ট প্রিয়তোষ দের পক্ষে বাংলাদেশ চ্যাপটারের প্রধান পৃষ্ঠপোষক সুকৃতি কুমার মণ্ডল এবং স্মার্ট কর্পোরেট ক্লিনিকের পক্ষে এর বাংলাদেশের স্বত্তাধিকারী অলোক কুমার বিশ্বাস এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ এপস এবং ওয়েবসাইটে প্রতিটা মন্দির তার নিজের নামে একটি পেজ পাবেন, যেখানে মন্দিরের বর্ণনা, মন্দির কমিটির সদস্যদের ছবিসহ নাম, পদবি ও মোবাইল নাম্বার থাকবে। কমিটির সদস্য ও কমিউনিটির সদস্যসের মাঝে প্রিভিলেজ অনুযায়ী বিভিন্ন নোটিশ প্রদান। বছর ব্যাপী বিভিন্ন ইভেন্টস তৈরি এবং সেগুলির আপডেট কমিউনিটির সদস্যদের মাঝে স্বয়ংক্রিয়ভাবে প্রেরন।

নিউজ আকারে (ইমেজ/ভিডিও) মন্দিরের সকল আপডেট প্রকাশ। কমিউনিটির সদস্যরা তাদের মতামত ব্লগের মাধ্যমে প্রকাশ করতে পারবে।

স্মার্ট কর্পোরেট ক্লিনিকের মাধ্যমে মন্দির ভিত্তিক ফার্মেসি শপ পরিচালনা করা হবে যেখান থেকে কমিউনিটির কেউ মেডিসিন ক্রয় করলে সে স্মার্ট কর্পোরেট ক্লিনিকের চিকিৎসকের কাছ থেকে বিনামুল্যে চিকিৎসা পরামর্শ পাবেন এবং প্রতিমাসে ৫ হাজার টাকার সমপরিমাণ প্যাথলজিক্যাল পরীক্ষা-নিরীক্ষা করাতে পারবেন ৬৫% ক্যাশলেসে বাড়ি বা মন্দির থেকে স্যাম্পল প্রদানের মাধ্যমে।

FUTURE CXO এবং CODE Shastra Pvt Ltd (India) এর সহযোগিতায় মন্দির ভিত্তিক ট্রেনিং সেন্টার পরিচালনা করা হবে যেখান থেকে কমিউনিটির সদস্যরা স্কলারশিপের মাধ্যমে আইটির উপর বিভিন্ন কোর্স করার সুযোগ পাবে এছাড়াও অন্যান্য সুযোগ সুবিধা পরবর্তীতে সংযুক্ত করা হবে।




Leave a reply