‘পিচাশ’ রূপে ভয় ধরালেন মুশফিক ফারহান!

|

গল্পের প্রয়োজনে নিজেকে প্রতিনিয়ত ভাঙা-গড়ার মধ্যে রাখছেন অভিনেতা মুশফিক আর ফারহান। প্রতিটি নাটকে নিজেকে ভিন্ন রূপে উপস্থাপন করছেন। আর অনবদ্য অভিনয়ে কেড়ে নিচ্ছেন দর্শকের মন। কখনো সুইপার, কখনো বাকপ্রতিবন্ধী প্রেমিক আবার কখনো লেগুনা চালক হয়ে পর্দা মাতাচ্ছেন তরুণ এই তারকা।

এবার পিচাশ রূপে হাজির ফারহান। ভয়ানক অবতারে দিয়েছেন সংলাপ। যা দর্শক হৃদয়ে কাঁপন ধরাতে যথেষ্ঠ! নাটকটির নাম ‘পিচাশ’। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রকাশ করা হয়েছে এর ট্রেলার।

১ মিনিট ৪৯ সেকেন্ডের ট্রেলার জুড়ে ফারহানের চমক জাগানিয়া উপস্থিতি। সঙ্গে রয়েছে দুর্দান্ত ব্যাকগ্রাউন্ড মিউজিক। এক মুহূর্তের জন্য মনে হতে পারে, কোনো সিনেমার ট্রেলার!

নাটকের এই খণ্ডাংশে মুশফিক আর ফারহানকে দেখা গেল দুটি ভিন্ন ভূমিকায়। একটিতে তিনি নিরেট প্রেমিক। খুঁড়িয়ে খুঁড়িয়ে চলেন, পছন্দ করেন কেয়া পায়েলকে। এক পর্যায়ে বিয়েও করে ফেলেন। আর অন্য ভূমিকায় তিনি ভয়ানক সন্ত্রাসী। যার হিংস্রতা পিচাশের মতো!

ব্যতিক্রম এই চরিত্রে অভিনয়ের অভিজ্ঞতা জানিয়ে মুশফিক ফারহান বলেন, ‘আমি চেষ্টা করছি প্রতিনিয়ত নিজেকে ভাঙার। দর্শককে নিত্য-নতুন চরিত্রে বিনোদিত করতে নিরলস কাজ করছি। এই কাজটি অনেক বেশি চ্যালেঞ্জিং ছিল, কেননা এর মধ্যে নেতিবাচক ব্যাপার আছে। আমি আমার জায়গা থেকে শতভাগ চেষ্টা দিয়েছি। আশা করি দর্শক ভিন্ন কিছুই পেতে যাচ্ছেন।’




Leave a reply