২০২০ এর বইমেলায় আসছে নায়লা নাঈমের জীবনী

|

বাংলাদেশের সর্বাধিক আলোচিত মডেল নায়লা নাঈমের জনপ্রিয়তা যে শুধু বাংলাদেশেই এমনটা কিন্তু নয়। দেশের সীমানা ছাড়িয়ে জনপ্রিয়তা বিশ্বসীমা ছুঁয়েছে বহু আগেই। তবে খোলামেলা ছবির কারণে তাকে নিয়ে কম সমালোচনা হয়নি। সব আলোচনা সমালোচনা ছাপিয়ে নিজের মডেলিং ক্যারিয়ারকে আরও সমৃদ্ধ করে যাচ্ছেন আলোচিত এই ডেন্টিস্ট কাম মডেল।

সিনেমার আইটেম সং, বিজ্ঞাপনের মডেল, নাটক এবং ওয়েব সিরিজ মোটামুটি মিডিয়াপাড়ার সব জায়গাতেই ঢু মারা হয়ে গেছে তার। একটা সময় প্রায়ই তাকে খবরের শিরোনাম হতে দেখা যেত। দীর্ঘ বিরতির পর পুনরায় খবরের শিরোনাম হয়েছেন নায়লা নাঈম। তবে এবার মডেলিং বা অভিনয়ের জন্য নয়, নয় কোন বিতর্কিত প্রোডাক্ট প্রমোশনের জন্য। এবার তিনি শিরোনাম হয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক কারণে। ২০২০ সালের বইমেলায় প্রকাশিত হতে যাচ্ছে তার জীবনী।

‘নায়লা নাঈম দ্য কুইন অব কন্ট্রোভার্সি পার্ট – ১’ নামে এই বইটি লিখেছেন প্রখ্যাত লেখক এবং চলচ্চিত্র নির্মাতা আহমেদ সাব্বির। লেখক জানিয়েছেন, জনপ্রিয় মডেল কাম ডেন্টিস্ট নায়লা নাঈমের ঘটনাবহুল কর্ম ও ব্যক্তিগত জীবনের প্রতিচ্ছবি হচ্ছে এই বই। নায়লা নাঈমের অনুমতি নিয়েই তার রেকর্ডকৃত বক্ত্যবের ভিত্তিতে লেখা হয়েছে বইটি।

সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ বইমেলায় “গ্রন্থিক” প্রকাশনী থেকে প্রকাশ করা হবে এই বইটি।








Leave a reply