তিন সন্তানের মা’কে নিয়ে পালালো ১৬ বছরের কিশোর

|

ভৈরবে তিন সন্তানের মা’কে নিয়ে পালিয়ে গেছে তানভীর নামে এক কিশোর। চাঞ্চল্যকর এই ঘটনায় দুই পরিবারের সদস্যরাই থানায় সাদারণ ডায়েরি করেছেন। এই ঘটনার পর থেকে এলাকায় তোলপাড় চলছে।

পালিয়ে যাওয়া সেই তিন সন্তানের মা’র নাম আবুনি বেগম (৩৬)। তিনি ভৈরবের কালীপুর গ্রামের জনাব পিয়ার মিয়ার স্ত্রী। পিয়ার মিয়া ঢাকায় থেকে চাকরী করেন। আর তার বৌকে নিয়ে পালিয়ে যাওয়া সেই কিশোরের নাম তানভির হোসেন (১৬)। সে একই এলাকার প্রবাসী খলিল মিয়ার বড় ছেলে। সম্পর্কে পালিয়ে যাওয়া সেই মইলা এবং কিশোর তারা দাদী-নাতি হয়।

পিয়ার মিয়া সানবাদিকদের জানিয়েছেন, গত ১৩ নভেম্বর দুপুরবেলা তানভির নামের ছেলেটি তার স্ত্রীকে নিয়ে পালিয়ে গেছে। পালানোর সময় ঘর থেকে এক লাখ টাকাসহ সবচেয়ে ছোট শিশুপুত্র রিফাতকেও সাথে নিয়ে গেছে।

অপরদিকে তানভিরের মা স্বপ্না জানিয়েছেন, বেশ কয়েকদিন থেকে তার ছেলের খোঁজ পাওয়া যাচ্ছে না। ১৩ নভেম্বর সকালে পিঠা খেয়ে বাসা থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি। তার ছেলেকে কেউ তুলে নিয়ে গেছে বা গুম করে ফেলেছে বলে দাবি স্বপ্না বেগমের।

এই ঘটনার পর গত ১৭ নভেম্বর রাতে উভয় পরিবারের পক্ষ থেকে ভৈরব থানায় আলাদা আলাদা দুটি সাধারণ ডায়েরী করা হয়।

স্থানীয়রা জানান, পিয়ার মিয়া ঢাকায় চাকরী করেন। তাই পাশের বাড়ির কিশোর তানভিরের সাথে পিয়ার মিয়ার স্ত্রী আবুনি বেগমের অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

আর পিয়ার মিয়া ছুটিতে যখন ভৈরবে আসেন তখন তাদের অবৈধ প্রেমে ব্যাঘাত ঘটে দেখেই সুযোগ বুঝে লোকলজ্জা ভুলে উধাও হয়ে ঘর ছাড়লেন তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ভৈরব থানার পরিদর্শক বাহারুল খাঁন বাহার। সাংবাদিকদের তিনি জানান আমরা দু’জনকে উদ্ধার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছি।








Leave a reply