‘কাঁচা বাদাম’ এর পর নতুন গান, আবারো ভাইরাল হওয়ার পথে আছেন ‘রকস্টার’ ভুবন বাদ‍্যকর

|

তড়িতড়িয়ে সাফল‍্যের সিঁড়ি চড়ছেন ভুবন বাদ‍্যকর (Bhuban Badyakar)। আগে ‘বাদাম কাকু’ বলে পরিচিত হলেও এখন যেভাবে তাঁর জনপ্রিয়তা দিকে দিকে ছড়িয়ে পড়ছে তাতে তাঁর আসল নামটাও একই রকম ভাবে ভাইরাল হয়ে গিয়েছে। খ‍্যাতি বাড়ার সঙ্গে সঙ্গে নিজেকেও সমানে বদলে চলেছেন ভুবন। লুক তো বদলেছেনই, এবার আনলেন নতুন গানও।

এখন আর শুধু ‘কাঁচা বাদাম’এ (Kacha Badam) আটকে নেই ভুবন বাদ‍্যকর। আরো একটি নতুন গান নিয়ে হাজির হয়েছেন তিনি। সংবাদ প্রতিদিন ডিজিটাল সূত্রে খবর, ভুবন একটি নতুন গান বেঁধেছেন। নাম ‘জয় রাধে’। ভুবন বাদ‍্যকর আগেই জানিয়েছিলেন, বাদাম বিক্রেতা থেকে এখন তিনি গায়ক। শুধুই গায়ক।

‘সেলিব্রিটি’ হয়ে যাওয়ায় আর বাদাব বিক্রি করবেন না তিনি। নতুন নতুন গান বাঁধবেন আর গাইবেন। ভুবনের আশা ‘কাঁচা বাদাম’ এর মতো অন‍্য গানগুলিও ভাইরাল হবে। এই যেমন শুক্রবার শহরের এক নামী রেস্তোরাঁ ও হোটেলে পারফর্ম করেছেন ভুবন। কপালে এদিন তাঁর রসকলি দেখা না গেলেও মঞ্চে উঠে ‘জয় রাধে’ বলে গান শুরু করেন তিনি।

সরল কথায় তিনি বলেন, তাঁর বিশেষ জ্ঞান নেই। তবুও তিনি আশা করেন যে সকলে তাঁকে আপন করে নেবেন। শুধু তাই নয়। নীল ভট্টাচার্য, দর্শনা বণিকের মতো জনপ্রিয় মুখও ছিলেন সেখানে। মধ‍্যমণি হয়ে গান গাইছেন ভুবন। আর তাঁকে ঘিরে ট্রেন্ডিং নাচের স্টেপ করছেন নীল, দর্শনা সহ বাকিরা। এমনি রিল ভিডিও বানিয়ে শেয়ার করেছেন খোদ ‘উমা’র নায়ক।

তবে নেটিজেনরা কিন্তু ভুবন বাদ‍্যকরের এমন ভোল বদলে খুব একটা খুশি নন। অনেকের মতে, এবার বাড়াবাড়ি হচ্ছে। পাঁচতারা রেস্তোরাঁগুলো নিজেদের ঐতিহ‍্য খর্ব করছে। শুধু ভাইরাল হলেই তো আর গায়ক হওয়া যায় না, দাবি নেটনাগরিকদের একাংশের।




Leave a reply