‘কাঁচা বাদাম’-এর পর ভুবন বাদ্যকরের নতুন গান ঝড় তুলেছে নেট দুনিয়ায়

|

‘কাঁচা বাদাম’ (Kacha Badam) গান খ্যাত ভুবন বাদ্যকরের (Bhuban Badyakar) জনপ্রিয়তা প্রতিদিনই বাড়ছে। তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ গানে ইনস্টাগ্রাম রিল শুধু বাংলার গণ্ডিতেই সীমাবদ্ধ নেই। বরং তা দেশ ছাড়িয়ে বিদেশেও নিজের প্রভাব বিস্তার করেছে। বাংলার সাধারণ মানুষ থেকে তারকারা তো অবশ্যই, বলিউডের তারকারাও এই গানে কোমর দোলাচ্ছেন। তবে ‘কাঁচা বাদাম’ গান এখন পুরনো। সদ্য়ই মুক্তি পেয়েছে ভুবন বাদ্যকরের নতুন গান ‘হবে নাকি বৌ’। আর মুক্তি পেতেই নেট দুনিয়ায় কার্যত ঝড় চালাচ্ছে এই গান।

ভুবন বাদ্যকরের নতুন গান-
নেট দুনিয়ায় সদ্যই মুক্তি পেয়েছে ‘কাঁচা বাদাম’ গান খ্যাত ভুবন বাদ্যকরের নতুন গান ‘হবে নাকি বৌ’। মাত্র দুদিনেই এই মিউজিক ভিডিও প্রায় ১ লক্ষ ৪০ হাজার ভিউ হয়েছে। ‘হবে নাকি বৌ’ গানটি ভুবন বাদ্যকরের সঙ্গে গেয়েছেন কেশব দে। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ গঙ্গোপাধ্যায়। তবে এই মিউজিক ভিডিওতে কেবলমাত্র ভুবন বাদ্যকরকেই দেখা যায়নি, তাঁর সঙ্গে দেখা গিয়েছে তাঁর স্ত্রী আদুরিকেও।

নতুন মিউজিক ভিডিও প্রসঙ্গে ভুবন বাদ্যকর বলেন, ‘আমার নতুন মিউজিক ভিডিও নিয়ে খুবই উত্তেজিত। নতুন গানের রেকর্ডিং এবং মিউজিক ভিডিওর শ্যুটিংয়ের অভিজ্ঞ দারুণ ছিল। আশা করছি আমার নতুন গানও দর্শকের একইরকম ভালো লাগবে।’ মিউজিক ভিডিওর আর এক গায়ক কেশব দে বলেন, ‘মুক্তি পেতেই দারুণ সাড়া ফেলেছে এই গান। যে অংশটায় ভুবন বাদ্যকর গেয়েছেন, তা এককথায় অসাধারণ। এই ভিডিওতে ফের বিয়ে করতে দেখা যাবে তাঁকে।’

প্রসঙ্গত, কিছুদিন আগেই নতুন গানের শ্যুটিংয়ের জন্য মুম্বই উড়ে যান ভুবন বাদ্যকর। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের কুরালজুড়ি গ্রামের বাড়ি থেকে তিনি পাড়ি দেন তাঁর সমস্ত সঙ্গীদের নিয়ে। মুম্বইয়ের স্টুডিওতে পৌঁছে নতুন গানের শ্যুটিং প্রসঙ্গে বলেন অনেক কথা। স্পাইক করা মাথার চুল। গলায় প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী বাপি লাহিড়ির মতো করে গলায় চেন, হাতে প্রতি আঙুলে আংটি। একেবারে অন্য লুকে ধরা দেন ভুবন বাদ্যকর। স্টুডিও থেকে বেরিয়েই তাঁর এক্সক্লুসিভ ছবি ধরা পড়ল এবিপি আনন্দের ক্যামেরায়। নতুন গানের শ্যুটিং প্রসঙ্গে বললেন অনেক কথা। ভুবন বাদ্যকর বলেন, ‘প্রথমবার মুম্বই এলাম। খুব ভালো লাগছে। এই তো দেখুন কী সুন্দর লাগছে। যেন অল্প বয়সী ছেলেদের মতো করে সাজিয়ে দিয়েছে আমায়। দেখতে ভালো লাগছে এই আর কী। ‘আমার নতুন গাড়ি’ গানের শ্যুটিংয়ের জন্য এলাম। আশা করছি এক মাসের মধ্যে গান দেখতে পাওয়া যাবে।’ কথা বলতে বলতে নতুন গানের দু কলি শুনিয়েও দেন ভুবন বাদ্যকর।




Leave a reply