শাহরুখ নন, বলিউডের নতুন কিং এবার কার্তিক?

|

কার্তিক নারায়ণের মহিলা ফ্যান ফলোইং এমনিতেই বেশি। আর সেই মহিলা ভক্তরাই এবার তার সেই জনপ্রিয়তায় যুক্ত করেছে নতুন পালক। কার্তিকের নামের পাশে তারা যুক্ত করেছে কিং! সাধারণত বলিউডে এতদিন এ খেতাব ধরে রেখেছিলেন শাহরুখ খান। তাকে সবাই কিং খান বা বলিউড বাদশা বলেই ডাকে। এবার হয়তো শাহরুখের সিংহাসন ছাড়ার সময় এসেছে।

কার্তিক অবশ্য বিষয়টি বেশ সাদরেই গ্রহণ করেছেন। তবে নিজেকে বাদশা মানতে নারাজ তিনি। আরজে সিদ্ধার্থ কন্ননকে দেওয়া সাক্ষাৎকারে কার্তিক জানান, ”এ ধরনের নাম পেতে ভালোই লাগে। তবে নিজেকে বাদশা নাম দিতে আমি রাজি না এখনই। অনেকটা পথ যেতে হবে। বরং নিজেকে রাজকুমার ভাবতে দারুণ লাগবে।”

কার্তিক আরও বলেন, ”আমি মজা করছি। আমি খুব খুশি ‘সোনুকে টিটু কে সুইটি’ থেকে যে পরিমাণ ভালোবাসা আমি সবার থেকে পেয়েছি, বা ‘পেয়ার কা পঞ্চনামা’ থেকে পেয়েছি। অথবা বলতে পারেন এখন ‘ভুল ভুলাইয়া ২’ থেকে পাচ্ছি।”

কার্তিক এখন ভাসছেন তার সদ্য মুক্তি প্রাপ্ত সিনেমা ‘ভুল ভুলাইয়া ২’ এর সাফল্যে। এখন পর্যন্ত এ সিনেমা শুধু ভারতেই ৫০ কোটির ব্যবসা করেছে, আর সারা বিশ্বে ২০০ কোটির। অন্যদিকে তার এ সাফল্যে খুশি করণ জোহারের সমালোচকরাও। তারা বলছেন, কার্তিককে ‘দোস্তানা ২’ থেকে সরিয়ে মোটেও ভালো করেননি। আর কার্তিকের এ সাফল্যই প্রমাণ করে তার যোগ্যতা।




Leave a reply