পুরির সঙ্গে পেঁয়াজ চাওয়ায় ক্রেতাকে মারধর

|

গাজীপুরের টঙ্গী এলাকায় একটি খাবার হোটেলে ডালপুরি খাওয়ার সময় পেঁয়াজ চেয়েছিলেন কাজী শাওন নামে এক যুবক। আর এতেই ক্ষুব্ধ হয়ে তাকে মারধর করেছে হোটেল মালিকে। এ ঘটনার পর কাজী শাওন নামের সেই ভদ্রলোক টঙ্গী পূর্ব থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। 

গত সোমবার রাত ৮ টার দিকে টঙ্গীর গাজীপুরা এলাকার একটি খাবারের হোটেলে এই ঘটনা ঘটে। টঙ্গী পূর্ব থানার অফিসার ইন চার্জ (ওসি) কামাল হোসেন সাধারণ ডায়েরির বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

সাংবাদিকদের তিনি জানান, টঙ্গীর গাজীপুরার আজিজ সুপার মার্কেটের একটি খাবার হোটেলে পুরি খেতে বসেছিলেন কাজী শাওন নামে ঐ যুবক। তাকে পিঁয়াজ ছাড়াই পুরি দিলে তিনি পুরির সঙ্গে পেঁয়াজ দিতে বলেন। আর তাতেই হোটেল মালিক আব্দুল মতিন মিয়ার সঙ্গে শাওনের বাক-বিতণ্ডা শুরু হযয়ে যায়। বাক-বিতণ্ডার এক পর্যায়ে হোটেলের কর্মচারী কাদির, আজাদ, আজিুল হক ও ফয়েজকে নিয়ে শাওন নামের ঐ যুবককে পেটান হোটেল মালিক মতিন মিয়া। মারধরের খবর পেয়ে কাজী শাওনের ছোটভাই শ্যামল ঘটনাস্থলে গেলে তাকেও ধরে পেটানো হয়। এমনকি বাড়াবাড়ি করলে তাদের পরিবারের সদস্যদেরকেও দেখে নেওয়া হবে হুমকি দেয় হোটেল মালিক আব্দুল মতিন মিয়া। 

ঘটনা তদন্ত করে দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন টঙ্গী পূর্ব থানার ওসি।








Leave a reply