প্রথম অভিনয় শিল্পী হিসেবে বাংলা নাটকে ইতিহাস গড়লেন অপূর্ব

|

জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। ইতোমধ্যে অভিনয়ের পাশাপাশি নাট্যকার হিসেবেও আত্মপ্রকাশ করেছেন। সেই সঙ্গে প্রযোজক হিসেবেও রয়েছে তার নাম। প্রযোজনা প্রতিষ্ঠানের নাম হচ্ছে ‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’। এদিকে টেলিভিশন নাটকের পাশাপাশি এখন নিয়মিত ওটিটি প্লাটফর্মেও দুর্দান্ত অভিনয় করে চলেছেন।

তার এই দীর্ঘ অভিনয়ের ক্যারিয়ারে আরও নতুন একটি রেকর্ড করলেন তিনি। বাংলা নাটকের ইতিহাসে প্রথম অভিনয়শিল্পী হিসেবে তার অভিনীত ৫০টি নাটক কোটি ভিউয়ার পূর্ণ করেছে সম্প্রতি।

বিশেষ এই খবরটি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক পেজের মাধ্যমে ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে শেয়ার করেছেন অপূর্ব। যদিও পোস্টটি এডমিন থেকে দেওয়া হয়েছে। সেখানে তাকে সবাই শুভেচ্ছা জানাচ্ছেন।

একটি ছবি পোস্ট করে তিনি ক্যাপশনে লেখো হয়েছে, ‘প্রথম অভিনয় শিল্পী হিসেবে বাংলা নাটক ইতিহাসে ৫০তম নাটকে কোটি পূর্ণ করলেন জিয়াউল ফারুক অপূর্ব৷ নাটক ইতিহাসে প্রথম কোটি, প্রথম ১০টা নাটক কোটির পর এবার ৫০তম নাটকের কোটিরও মাইলফলক স্পর্শ করলেন তিনি৷ মজার ব্যাপার হচ্ছে তার প্রথম কোটি ‘বড় ছেলে’ হয়েছে ৩৪ দিনে, আজকে ৫০ তম কোটি নাটক ‘বস আই হেইট ইউ’ করেছে ১৯ দিনে৷’

প্রসঙ্গত, কোটি ভিউ অতিক্রম করা অপূর্ব’র ৫০ নাটক হলো- বড় ছেলে, অবুঝ দিনের গল্প, ব্যাচ ২৭- দ্য লাস্ট পেজ, ভালো থেকো তুমিও, দ্য পারফেক্ট ম্যান, ভালোবাসি তুমি আমি, মিস্টার এন্ড মিসেস চাপাবাজ, বিনি সুতোর টান, এক্সচেঞ্জ, যদি তুমি জানতে, গোলাপী কামিজ, হঠাৎ দেখা, ফার্স্ট লাভ, প্রেমছবি, ক্যান্ডি ক্রাশ, শেষ পর্যন্ত, জীবন, শুধু তুমি, পার্টনার, তোমার অপেক্ষায়, গল্পটা তোমারই, কেমন যেন তুমি, আমার প্রেম তুমি, চারুর বিয়ে, ফ্যাশন, পার্টনার, ভালোবাসা তুই, সুখে দুঃখে, কতদিন পর হল দেখা, বিয়ে, প্রিয় তুমি, শুনতে কি পাও, ড্রিম গার্ল, রঙিলা ফানুস, তেজপাতা, ঝগড়াবাড়ি, আমার পক্ষে তোমাকে রাখা সম্ভব না, আনটোল্ড লাভস্টোরি, ব্যাচ ২৭, পিছুটান, আগডুম বাগডুম, তোমার ভালোবাসার জন্য, ভেরি রিসেন্টলি, বৌ এত সুইট ক্যান, হঠাৎ বৃষ্টি এলো, প্রেমে পড়া মানা, খুঁজি তোমায়, পাশের বাসার ছেলেটা, অবুঝ দিনের গল্প ২, চ্যালেঞ্জ ও বস আই হেট ইউ।




Leave a reply