গা ঘেঁষাঘেঁষি করে অন্তরঙ্গ হয়ে নাচ! জিতের চ‍্যালেঞ্জে প্রবল অস্বস্তিতে শন-সৃজলা, ভাইরাল হল ভিডিও

|

টিআরপিতে এঁটে উঠতে না পারলেও দর্শকদের বেশ প্রিয় জুটি হয়ে উঠেছে ঋষিরাজ (Rishiraj) ও পিহু (Pihu)। স্টার জলসার ‘মন ফাগুন’ও (Mon Fagun) অনেকেরই প্রিয় সিরিয়াল। প্রথম বার অভিনয়ে পা রেখেই দর্শকদের মন জিততে সক্ষম হয়েছেন অভিনেত্রী সৃজলা গুহ (Srijla Guha)। শন বন্দ‍্যোপাধ‍্যায়ের (Sean Banerjee) মতো অভিজ্ঞ অভিনেতার বিপরীতে খুব তাড়াতাড়িই মানিয়ে নিয়েছেন নিজেকে। এমনকি অনেকে বাস্তবেও দুজনকে জুটি হিসাবে দেখতে শুরু করেছেন।

সম্প্রতি দুজনে এসেছিলেন স্টারের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইসমার্ট জোড়ি’তে। দম্পতিদের জন‍্য তৈরি এই নতুন কিসিমের শো তে শন সৃজলা এসেই পড়লেন এক বড় চ‍্যালেঞ্জের মুখে। রিল দম্পতিদের জন‍্য ভালবাসার পরীক্ষা হাজির করলেন সঞ্চালক জিৎ, যা দেখে শুনে চরম অস্বস্তিতে পড়লেন শন সৃজলা দুজনেই।

ইসমার্ট জোড়িতে দেখানো খেলাগুলো নিয়ে এর আগেও কিছু আপত্তি উঠেছিল। দম্পতিদের নিয়ে খেলাগুলো মাঝে মাঝেই মাত্রা ছাড়িয়ে যায় যা পরিবারের সঙ্গে দেখা যায় না, এমন অভিযোগও উঠেছিল‌। তবে এবারে যা হল তা হয়তো সবকিছুর ঊর্দ্ধে। রিল বনাম রিয়ালের পর্বে পিহু ঋষিকে বলা হল ‘পেপার ডান্স’ করতে।

বিষয়টা ঠিক কী? একটি চৌকো কাগজ দেওয়া হবে। জুটিকে সেই কাগজের উপরে দাঁড়িয়ে নাচতে হবে। কাগজের বাইরে পা পড়লেই খেলা শেষ। তবে যেটা মজার ব‍্যাপার সেটা হল, সময়ের সঙ্গে সঙ্গে কাগজটিও ভাঁজ করে করে ছোট করা হবে। জুটি কতক্ষণ কাগজের উপরে টিকে থাকতে পারে সেটাই এই খেলার বিষয়বস্তু।

ছোট্ট কাগজের উপরে জুটি যত কাছাকাছি আসবে ততই জমবে খেলা। পিহু ঋষিকেও এমনি একটি কাগজ দেওয়া হয়েছিল নাচের জন‍্য। প্রথম ধাপ তো সুন্দর করেই পার করে যান দুজনেই। কিন্তু কাগজ আরো ছোট হতেই অস্বস্তিতে পড়েন শন সৃজলা দুজনেই। ওদিকে তখন রিয়েল লাইফ জুটিরা শনকে পরামর্শ দিচ্ছেন, সৃজলাকে কোলে তুলে নিতে। শেষমেষ কী হবে সেটা দেখা যাবে ইসমার্ট জোড়ির বিশেষ পর্বে।




Leave a reply