মাত্র ২,২২৭ টাকা দিয়ে কিনুন সবথেকে ছোট্ট ফ্রিজ, কয়েক মিনিটেই ঠাণ্ডা করে দেবে ড্রিঙ্ক

|

ভ্রমন পিপাসু আমরা সবাই। ছুটির দিনে বন্ধুদের নিয়ে লং ড্রাইভে যেতে কে না পছন্দ করে? ইয়ার-দোস্তদের সঙ্গে লং ড্রাইভ, আর সেখানে কোনও পানীয় থাকবে না তা আমরা ভাবতেও পারি না। কিন্তু সমস্যা হলো সেই উপাদেয় পানীয়কে ক্রমাগত ঠান্ডা রাখবেন কিভাবে? আপনার সমস্যা সমাধান করতে বাজারে এসে গেছে ছোট গাড়িতে ব্যবহারযোগ্য অত্যাধুনিক রেফ্রিজারেটর। দাম কিন্তু একদম সস্তা। জেনে নিন সেগুলি কী কী?

আমরা এখানে গাড়িতে ব্যবহারযোগ্য তিনটি রেফ্রিজারেটরের বিষয়ে জানব। MIRU 7.5L Mini Car Refrigerator, ThreeH New Mini Red USB Fridge এবং Tropicool PC05W PC-05 Portable Chiller cum Warmer। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষত্ব আছে এই রেফ্রিজারেটরগুলিতে?

MIRU 7.5L Mini Car Refrigerator : অ্যামাজনে এই রেফ্রিজারেটরের দাম ৫৯৯৯ টাকা। কিন্তু সঙ্গে আছে লোভনীয় ছাড়। ৬১ শতাংশ ছাড় দিয়ে এই রেফ্রিজারেটর আপনি পেয়ে যাবেন মাত্র ২৩৪৭ টাকায়। এছাড়া HSBC-র কার্ড থেকে কিনলে পেয়ে যাবেন আরও ৫ শতাংশ টাকা ফেরত। তখন এই রেফ্রিজারেটর-র দাম হয়ে যাবে মাত্র ২২২৭ টাকা (Indian Rupee)। ছোটখাট চেহারার এই রেফ্রিজারেটরটিকে দেখতেও বেশ সুন্দর। এটি লম্বা ১৫ সেমি, চওড়া ১২ সেমি এবং উচ্চতা ১০ সেমি। এই ফ্রিজটি DC 12V ক্ষমতায় চলতে সক্ষম।

ThreeH New Mini Red USB Fridge : এই ফ্রিজটির দাম ২৮৭৯ টাকা। ব্যাঙ্ক অফার এবং HSBC-র কার্ডের মাধ্যমে কিনলে ৫ শতাংশ টাকা ফেরত পাবেন। এই রেফ্রিজারেটরের বিশেষত্ব হলো, কম্পিউটার বা ল্যাপটপ থেকে পাওয়া শক্তিতেও কাজ করে।

Tropicool PC05W PC-05 Portable Chiller cum Warmer: এই ফ্রিজটির দাম অন্যদুটির থেকে একটু বেশি। অ্যামাজনে এর মূল্য ধার্য করা হয়েছে ৪৩০০ টাকা। কিন্তু মাত্র ছাড় মাত্র ১শতাংশ। তাই ছাড় দিয়ে এস দাম হবে ৪২৭৫ টাকা। অন্য দুটির মতই HSBC কার্ড ব্যবহার করলে ৫ শতাংশ টাকা ফেরত পাবেন। এই রেফ্রিজারেটরের ধারন ক্ষমতা ১৫ লিটার। ট্রাভেল করার সময় পানীয় ঠান্ডা রাখতে আনায়েসই ব্যবহার করা যাবে এই ফ্রিজ।

তাহলে আর দেরি কিসের? এখুনি যান, আর অ্যামাজন থেকে অর্ডার দিয়ে দিন আপনার পছন্দের রেফ্রিজারেটরটি।




Leave a reply