Oppo K10 5G ফোনটি ভারতে এসে গেল, 17,499 টাকায় কিছু অনবদ্য ফিচার্স

|

ভারতে একটি দুর্দান্ত ফোন নিয়ে হাজির হল Oppo। সংস্থার সেই লেটেস্ট হ্যান্ডসেটের নাম Oppo K10 5G। পারফরম্যান্সের জন্য এই ফোনে রয়েছে একটি MediaTek Dimensity 810 5G প্রসেসর। একটি 6.56 ইঞ্চির চমৎকার ডিসপ্লেও দেওয়া হয়েছে ফোনটিতে। জুন মাসের মাঝামাঝি সময় থেকে অনলাইন এবং অফলাইনে ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে। রয়েছে মোট দুটি কালার অপশন এবং একটি স্টোরেজ কনফিগারেশন। আলট্রা-স্লিম ডিজ়াইনের এই ফোনে রয়েছে Oppo-র নিজস্ব গ্লো টেক্সচার। ফোনটির পিছনে রয়েছে গ্লসি ও ম্যাটে টেক্সচার, যে কারণে এটি ফিঙ্গারপ্রিন্ট এবং স্ক্র্যাচ রেজিস্ট্যান্স হয়ে উঠেছে। ফোনটি 7.99mm পাতলা এবং ওজন মাত্র 190 গ্রাম।

Oppo K10 5G ফোনটি ভারতে লঞ্চ করা হয়েছে 17,499 টাকা দামে। 15 জুন ঠিক দুপুর 12টা থেকে ফ্লিপকার্ট, ওপ্পো অনলাইন স্টোর এবং দেশের বিভিন্ন রিটেল স্টোরে ফোনটি কেনাকাটির জন্য উপলব্ধ হবে। ফোনটির মোট দুটি কালার ভ্যারিয়েন্ট রয়েছে – মিডনাইট ব্ল্যাক এবং ওশিয়ান ব্লু।

যে সব কাস্টমাররা নতুন Oppo ফোনটি ক্রয় করবেন, তাঁরা 3 মাসের জন্য নো কস্ট ইএমআই অপশন এবং ফ্ল্যাট 1,500 টাকা ডিসকাউন্ট পেয়ে যাবেন, যদি স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া এবং অ্যাক্সিস ব্যাঙ্ক ডেবিট ও ক্রেডিট কার্ডের সাহায্যে Oppo K10 5G ফোনটি ক্রয় করেন। শুধু তাই নয়। ব্যাঙ্ক অফ বরোদা এবং কোটাক মাহিন্দ্রা ব্যাঙ্কের ডেবিট ও ক্রেডিট কার্ডের ক্ষেত্রেও থাকছে এই একই অফার।

Oppo K10 5G ফোনটিতে রয়েছে একটি অত্যন্ত শক্তিশালী MediaTek Dimensity 810 প্রসেসর, যা 5G কানেক্টিভিটি সাপোর্ট করে। 8GB পর্যন্ত RAM রয়েছে এই ফোনের। পাশাপাশি আবার ভার্চুয়াল মেমোরির মাধ্যমে 5GB পর্যন্ত বাড়িয়ে নেওয়া যেতে পারে। অন্য দিকে স্টোরেজ 128GB পর্যন্ত।

একটি 6.56 ইঞ্চির HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে এই ফোনে, যার রিফ্রেশ রেট 90Hz এবং 100 শতাংশ DCI-P3 হাই কালার গ্যামুট সাপোর্ট করে। এছাড়াও ফোনটির ডিসপ্লের অন্যতম একটি বৈশিষ্ট্য হল তার অল-ডে AI আই কমফোর্ট মোড, যা বিভিন্ন স্তরের অ্যাম্বিয়েন্ট লাইট ডিটেক্ট করে সেই অনুযায়ী ব্রাইটনেস অ্যাডজাস্ট করে।

48MP AI ডুয়াল ক্যামেরা রয়েছে ও তার সঙ্গে রয়েছে 108MP আলট্রা-ক্লিয়ার ইমেজ ফিচার। একটি 2MP ডেপথ ক্যামেরাও দেওয়া হয়েছে এই ফোনে। ডার্ক এনভায়রনমেন্টে এই ফোনটি আলট্রা নাইট মোড এবং পোর্ট্রেইট মোড অফার করে। সেলফি ও ভিডিয়ো কলিংয়ের জন্য এই ফোনের সামনে একটি 8MP AI পোর্ট্রেইট রিটাচিং ফিচার দেওয়া হয়েছে।

Oppo-র তরফ থেকে দাবি করা হচ্ছে এই Oppo K10 5G ফোনটি এই মুহূর্তের সবথেকে পাতলা 5G এনাবলড স্মার্টফোন, যাতে আবার 5000mAh ব্যাটারি রয়েছে। এই ব্যাটারি আবার 33W SUPERVOOC টেকনোলজি সাপোর্ট করে লাইটনিং-ফাস্ট চার্জিংয়ের জন্য। অপ্টিমাইজ়ড নাইট চার্জিং, পোস্ট অ্যান্টি-বার্ন প্রোটেকশন, চার্জিং ওভার-টেম্পারেচর কন্ট্রোল এবং অল-ডে AI পাওয়ার মোড সাপোর্ট করে ফোনটি।




Leave a reply