যুদ্ধের মাঝে ইউক্রেনে উর্বশী

|

ইউক্রেন-রাশিয়া যুদ্ধ নিয়ে উত্তাপ্ত গোটা বিশ্ব। মস্কো থেকে ইউক্রেনের বিভিন্ন সীমান্ত এলাকায় ইতোমধ্যেই হামলাও হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন পূর্ব ইউক্রেনের বিদ্রোহী নিয়ন্ত্রিত দুটি অঞ্চল দোনেৎস্ক ও লুহানস্ককে স্বাধীন রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিয়ে সেখানে শান্তি প্রতিষ্ঠায় সেনা পাঠানোর নির্দেশও দিয়েছেন।

এমন আতঙ্কের সময় ইউক্রেনে অবস্থান করছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। ঘুরে বেরাচ্ছেন দশটির দর্শনীয় স্থান গুলোতে। যার ছবি-ভিডিও নিজের সামাজিক যোগাযোগ মাধ্যেমেও শেয়ার করেছেন তিনি। শেয়ার করে ক্যাপশনে তিনি লিখেছেন—‘ফোনে কথাবার্তা বলা বন্ধ, খবর থেকে অনেক দূরে। প্রকৃতির মাঝে মিশে রয়েছি। সকলের জীবনই মূল্যবান। প্রকৃতির মাঝে থাকলেই তা উপলদ্ধি করা যায়।’

উত্তপ্ত পরিস্থিতিতে উর্বশীর কেন ইউক্রেনে গিয়েছেন তার খবর প্রকাশ হয়েছে বলিউড ভিত্তিক বেশকিছু গণমাধ্যমে। তার আসন্ন তামিল সিনেমা ‘দ্য লেজেন্ড’ এর শুটিং করতে ইউক্রেন উড়ে গিয়েছেন উর্বশী। শুটিং থেকে দুদিনের বিরতি পেয়েছেন। আর সেই সুযোগে শহর ঘুরে দেখছেন তিনি। নিজের মতো করে সময় কাটাচ্ছেন। ইউক্রেনের যুদ্ধ পরিস্থিতির উত্তাপ থেকে উর্বশী যে দূরে রয়েছেন তা স্পষ্ট!




Leave a reply