প্লাস্টিক সার্জারি করিয়েছেন যেসব বলি অভিনেত্রী

|

বলিউড অভিনেত্রীদের সৌন্দর্যে কখনো যেন ভাটা পড়ে না। যেন সময়ের সঙ্গে সঙ্গে তাদের সৌন্দর্য আরও বাড়তে থাকে। কিন্তু তারপরও হয়তো সন্তুষ্ট নয় অনেকে। এ কারণেই অনেক অভিনেত্রী নিজেকে অতি সুন্দরী হিসেবে উপস্থাপনের জন্য প্লাস্টিক সার্জারি করে থাকেন। কেউ মুখে, কেউ ঠোঁটে, আবার কেউ নাকে সার্জারি করেন। আর এ নিয়ে ভক্ত-অনুরাগীদের জানার আগ্রহেরও শেষ থাকে না।

ক্যাটরিনা কাইফ: শারীরক গঠন আর সৌন্দর্যে কোনো অংশে কম নয় তিনি। আবার উচ্চতাও বেশ ভালো। তারপরও দর্শকদের আকৃষ্ট করার জন্য ঠোঁট ও নাকে প্লাস্টিক সার্জারি করিয়েছেন এই অভিনেত্রী।

ঐশ্বরিয়া: সৌন্দর্যের কারণে বিশ্বসুন্দরীর খ্যাতি অর্জন করেছেন ঐশ্বরিয়া। কিন্তু তারপরও হয়তো নিজের সৌন্দর্য নিয়ে খুশি ছিলেন না তিনি। এ কারণেই হয়তো বিউটি সার্জারি করিয়েছেন এই বলি নায়িকা। আর এতে যেন দ্বিগুণ বেড়েছে তার সৌন্দর্য।

কঙ্গনা রানাওয়াত: মাঝে মাঝেই নানা শিরোনামে থাকেন এই নায়িকা। তিনি ঠোঁটে সার্জারি করিয়েছেন। কেবল ঠোঁটেই নয়, ব্রেস্ট আর চোখের পাতার সার্জারিও করিয়েছেন তিনি।

শিল্পা শেঠি: বয়স ৪৬ হলেও তা বুঝতে পারা যায় না এই অভিনেত্রীর। নাক সুঁচালো করার জন্য একাধিকবার প্লাস্টিক সার্জারি করিয়েছেন তিনি।

আনুষ্কা শর্মা: হাসি সুন্দর করার জন্য এই অভিনেত্রীও প্লাস্টিক সার্জারি করিয়েছেন। সার্জারি করে ঠোঁটের আকারে পরিবর্তন এনেছেন এই অভিনেত্রী।

প্রিয়াঙ্কা চোপড়া: প্লাস্টিক সার্জারি করে নাকের সৌন্দর্য বাড়াতে গিয়ে বিপাকে পড়েছিলেন এই অভিনেত্রী।




Leave a reply