মিথিলার বিরুদ্ধে অভিযোগ তুলেছেন অভিনেতা সৌরভ

|

দক্ষিণ কলকাতার একাধিক জায়গায় চলছে আলোচিত সিরিজ ‘মন্টু পাইলট’-এর দ্বিতীয় সিজনের কাজ। আর সেই শুটিং সেটটা পুরোটাই মাত করে রেখেছেন অভিনেত্রী মিথিলা। তার দৌরাত্ম্যে নাকি নাকানিচুবানি খাচ্ছেন অভিনেতা সৌরভ দাস ওরফে ‘মন্টু’। মিথিলার বিরুদ্ধে মধুর অভিযোগ তুলেছেন কলকাতার অভিনেতা সৌরভ দাস।

১২ জানুয়ারি কালীঘাটে পূজা দিয়ে শুট শুরু হয়। একাধিক স্থানে চলছে কাজ। সেখানেই নাকি নানা সময়ে নানা মেজাজে মিথিলা। সাইকেল চালিয়ে চক্কর কাটছেন। কখনো হিমহিম ভোররাতে ভেজা শরীরে রাস্তায় দাঁড়িয়ে অঝোরে কাঁদতে দেখা গেছে। আর ‘কাঁচা বাদাম’ গান শুনলে তো কথাই নেই, সঙ্গে সঙ্গেই নাচছেন তিনি। ভারতীয় গণমাধ্যমের কাছে সৌরভের দাবি, ‘কাঁচা বাদাম গান কানে গেলে শুট ভুলে সেটের মধ্যেই উদ্দাম নাচ নাচছেন মিথিলা! তাকে আটকানো কঠিন। খুব দ্রুত সবার সঙ্গে মিশে গিয়েছেন মিথিলা।’

গত ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে একটি ভিডিও পোস্ট করেন সৌরভ। শহীদদের স্মরণ করতে শুটিং শেষে ছোট্ট একটি আয়োজন করে ইউনিট। সেখানে হঠাৎ বেজে ওঠে একুশের গান ‘আমার ভাইয়ের রক্তে রাঙানো একুশে ফেব্রুয়ারি’। নিজ দেশের গানটি শুনে নিজেকে আর ধরে রাখতে পারেননি মিথিলা। এটি চলাকালীন অঝোরে কাঁদতে থাকেন তিনি। এ সময় তাকে বুকে টেনে নেন সহকর্মীরা। কান্নার এই অংশ ছাড়া শুটিংয়ের পুরোটা সময় নিজের বাউন্ডুলে স্বভাব আর নাচ-গানে মজিয়ে রেখেছেন মিথিলা।

উল্লেখ্য, কলকাতায় এখন ‘মন্টু পাইলট’ সিরিজের দ্বিতীয় মৌসুমের কাজ চলছে। যেখানে এবারের প্রধান আকর্ষণ বহ্নি অর্থাৎ মিথিলা। তার বিপরীতে আছেন মন্টু বা সৌরভ দাস। এটি নির্মাণ করছেন দেবালয় ভট্টাচার্য।




Leave a reply