নিপুণের বিরুদ্ধে নতুন অভিযোগ উঠেছে!

|

অভিনেত্রী নিপুণ-জায়েদ ইস্যুতে যখন সরগরম চলচ্চিত্রপাড়া, তখন এই অভিনেত্রীকে নিয়ে উঠলো নতুন অভিযোগ। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির কার্যালয় থেকে কিংবদন্তি তিন অভিনেতা আকবর হোসেন পাঠান ফারুক, সোহেল রানা ও আশরাফ উদ্দিন আহমেদ উজ্জ্বলের ছবি সরিয়ে ফেলার অভিযোগ উঠেছে নিপুণের বিরুদ্ধে। তবে বিষয়টি নিয়ে ‘মিথ্যাচার’ করা হচ্ছে বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

নিপুণ বলেন, ‘মনগড়া একটি মিথ্যা কথা ছড়ানো হচ্ছে। ফারুক, সোহেল রানা ও উজ্জ্বল ভাইদের ছবি সরানোর কোনো কারণ বা লজিক আছে কী? কাদের মাথা থেকে এসব নেতিবাচক চিন্তা ভাবনা আসে আমি জানি না।’ তিনি আরও বলেন, ‘মূলত শিল্পী সমিতির কার্যালয়ে প্রতিষ্ঠাতা হিসেবে ফারুক, সহযোগী হিসেবে সোহেল রানা ও উজ্জ্বলের ছবি টানানো ছিল। কিছুদিন আগে তাদের ছবির কাঁচ ভেঙ্গে যায়। সেটা ঠিক করা হয়েছে। ছবি সংস্কার করে ফের সেটা নির্ধারিত স্থানেই বসানো হয়েছে।’

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ফলাফলকে ঘিরে হাইকোর্টে চিত্রনায়ক জায়েদ খান ও নিপুণের আইনি লড়াই চলছে। ওই নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খানের প্রার্থিতা বাতিলের সিদ্ধান্ত কেন অবৈধ হবে না, এ মর্মে জারি করা রুল শুনানি বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পর্যন্ত মুলতবি করেছেন হাইকোর্ট।

এর আগে, গত ১৪ ফেব্রুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের আদেশ স্থগিত করে চেম্বার আদালতের আদেশ বহাল রাখেন আপিল বিভাগ। একই সঙ্গে সাধারণ সম্পাদক পদে স্থিতাবস্থাও বহাল রাখা হয়। পাশাপাশি এ বিষয়ে জারি করা রুল হাইকোর্টকে নিষ্পত্তির নির্দেশ দেন আদালত। প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর নেতৃত্বে ৬ বিচারপতির পূর্ণাঙ্গ আপিল বেঞ্চ এ আদেশ দেন।




Leave a reply