যে তিন কারণে Bdizi দেশের সবচেয়ে নির্ভরযোগ্য অনলাইন মার্কেট প্লেস

|

অনলাইনে কেনাকাটা করেছেন কিন্তু কোনো অভিযোগ নাই এমন ভোক্তা মনে হয় পাওয়াই যাবে না। কিছু জনপ্রিয় ইকমার্সের নামে নানা অভিযোগের রিপোর্ট হচ্ছে প্রায় নিয়মিতই। আর এইসব অসঙ্গতির রিপোর্ট প্রকাশ হচ্ছে দেশের প্রথম সারির সংবাদ মাধ্যমগুলোতে।

এদিকে অনলাইনে কেনাকাটার চাহিদা যেমন বাড়ছে, তেমনই ভোক্তার দুশ্চিন্তা বাড়ছে দিন দিন। তাহলে এভাবেই কি চলবে? অনলাইনে বাজার ব্যবস্থাপনার স্বচ্ছতা এবং দায়বদ্ধতা নিশ্চিত করবে কে? উদীয়মান ইকমার্স ইন্ডাস্ট্রিতে আস্থার অভাব এখনই স্পষ্ট। গ্রাহক নির্দিষ্ট মানের এবং পছন্দের পণ্য অর্ডার করলে সেই মানের পণ্য পাচ্ছেন না, এই অভিযোগ আজ মুখে মুখে। আবার ডেলিভারি দিতে এমন বিলম্ব হয় যে গ্রাহকের সেই পণ্যের প্রয়োজনীয়তাই আর থাকে না।

এই পরিস্থিতি থেকে উত্তরণ দরকার! বাংলাদেশের ইকমার্স শিল্পকে নির্ভরযোগ্য করতে এবং এর অগ্রযাত্রা আরো বেগবান করতে যাত্রা শুরু করেছে Bdizi.com যাদের ট্যাগলাইন হলো Relaxed Online Shopping। অনলাইনে যেকোনো ধরণের দুশ্চিন্তামুক্ত কেনাকাটা নিশ্চিত করার প্রত্যয়ে এই প্রতিষ্ঠানের নাম নতুন হলেও এর পেছনে যারা কাজ করছেন অনলাইনে তাদের অভিজ্ঞতা অনেক। আছে সততা এবং দক্ষতা! এই প্রতিষ্ঠানের কার্যক্রম অচিরেই বৃহৎ আকারে প্রকাশ পেতে যাচ্ছে !

বিডিজির একজন পরিচালকের সাথে কথা বললে তিনি বলেন, “সাধারণ মার্কেট থেকে ক্রেতা কোনো পণ্য কিনলে তিনি একটা আনন্দ অনুভব করেন। কিন্তু অনলাইন মার্কেট থেকে পণ্য কিনলে তিনি এই আনন্দটা পাচ্ছেন না! কারণগুলো আমরা সবাই জানি। পণ্য কিনে তাকে অপেক্ষা করতে হয়। তারপর পণ্য হাতে পেলে তিনি ভাবেন আসল জিনিস পেলাম তো? এমন চিন্তার কারণে পণ্য কিনেও তিনি আনন্দ পাচ্ছেন না! আমরা বিডিজি থেকে আমাদের গ্রাহকদের পণ্য কেনার সেই আনন্দ ফিরিয়ে দিতে চাই।”

ঠিক সময়ে পণ্য হাতে পাওয়া, সঠিক পণ্য পাওয়া এবং পণ্য কেনার আনন্দ – এই ৩ চাহিদা পূরণ করার স্পষ্ট বার্তা থেকে বিডিজির অঙ্গীকার সম্পর্কে এখন কিছুটা বুঝতে পারলেন ! পাঠক, আপনি বিডিজি সম্পর্কে নতুন জেনে থাকলে আজ থেকেই তাদের ফেইসবুক ফলো করুন এবং নিশ্চিন্তে আপনার প্রয়োজনীয় পণ্য অর্ডার করুন !
এখানে ক্লিক করুন: Bdizi








Leave a reply