কাঁচা বাদামের পর এবার কাঁচা পেয়ারা! ভুবনের সুরেই গুনগুন করে নেটিজেনদের মন জিতছেন এই ফল বিক্রেতা

|

ইদানিং সোশ্যাল মিডিয়া খুললেই সবথেকে বেশি দুটি ভিডিয়ো দেখা যায়। এক, পুষ্পা দ্য রাইজ় ছবির কোনও এক গান বা ছবিতে আল্লু অর্জুনের ডায়লগের লিপ সিঙ্কিং। দুই, বীরভূমের ভুবন বাদ্যকারের কাঁচা বাদাম গানে (Kacha Badam Song) নাচের ভিডিয়ো। এই দুই বিষয় নিয়েই এখন মেতে রয়েছেন নেটাগরিকরা। সামাজিক মাধ্যমে প্রতিদিনই যেন জনপ্রিয়তার নতুন মাত্রা যোগ করছে ভিডিয়োগুলি। আর এবার কিছুটা কাঁচা বাদামেরই সুরে শোনা গেল কাঁচা পেয়ারা বিক্রেতার (Guava Seller) গান। সে ভিডিয়োও বেশ ভাইরাল (Viral Video) হয়েছে। আর ভিডিয়োতে সেই পেয়ারা বিক্রেতা যে ভাবে গানটি গুনগুন করেছেন, তাতে মনে হচ্ছে সোশ্যাল মিডিয়ায় এটি পরবর্তী হিট ট্রেন্ড হতে চলেছে।

ভাইরাল ভিডিয়োতে একজন বয়স্ক পেয়ারা বিক্রেতাকে দেখা গিয়েছে। তাঁর সামনে রয়েছে সার দিয়ে সাজানো কাঁচা পেয়ারা। আর তিনি গুনগুন করে গান গাইছেন আর প্যাকেটে ভরে বিক্রি করে চলেছেন পেয়ারা। মাত্র ২৭ সেকেন্ডের ছোট্ট এই ভিডিয়ো যে কারও মন কেড়ে নেবে। আর সেই গান শুনে আপনার কোথাও না কোথাও একবার ভুবন বাদ্যকারের কথা মনে হবে, না হলে কাঁচা বাদাম গানটিই মাথায় ঘোরাফেরা করবে। আর এই বয়স্ক পেয়ারা বিক্রেতাই এখন নেটাগরিকদের নয়নের মণি হয়ে গিয়েছেন।

বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে এই ভিডিয়োটি শেয়ার করেছেন বহু মানুষ। অনেকে লিখেছেন, ‘আবার রিলস ভিডিয়ো তৈরি করা শুরু হোক এই পেয়ারা বিক্রেতাকে দিয়ে।’ অনেকে আবার বলছেন, “ব্যস! নেটিজেনরা আবার রিলস ভিডিয়ো তৈরি করার একটি খোরাক পেয়ে গিয়েছেন।”

একজন ব্যবহারকারী আবার বললেন, “অনুরোধ করছি, একে আবার বিখ্যাত করে দেবেন না।” আর একজন একটু মজার সুরেই লিখলেন, “এই ভাবে গান গাইতে গাইতে ফ্রুট স্যালাড তৈরি হয়ে যাবে।” একটু খোঁটা দিয়ে অন্য এক ব্যক্তি লিখছেন, “আর কয়েক দিনের মধ্যেই পেয়ারা দাদুর গানে মানুষ নাচতে শুরু করে দেবে।” সব মিলিয়ে পেয়ারা দাদু তাঁরা গান দিয়ে নেটাগরিকদের মন জয় করে নিয়েছেন।

বরযাত্রীর সঙ্গে কনের ভাংরা নাচ! নেটিজ়েনদের মন জিতেছেন ‘নতুন বউ’, দেখুন ভিডিয়ো

গর্তে পড়ে গিয়েছে হাতি, আর্কিমিডিসের সূত্র মেনে উদ্ধার করলেন বনকর্মীরা, দেখুন ভিডিয়ো




Leave a reply