প্রথমবার একসঙ্গে কিয়ারা-বিজয় জুটি

|

বলিউড অভিনেত্রী কিয়ারা আদভানি। সম্প্রতি মুক্তি পেয়েছিল কিয়ারা অভিনীত চলচ্চিত্র ‘শেরশাহ’। যেখানে তার সঙ্গে জুটি বাঁধে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। মুক্তির পর থেকেই বেশ জনপ্রিয়তা পেয়েছে ছবিটি। ছবিটি মুক্তির পর থেকে জনপ্রিয়তা পেয়েছে তাদের জুটিও। অন্যদিকে ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা বিজয় দেবরকোন্ডা। দক্ষিণে তার সঙ্গে রাশমিকা মান্দানার জুটিও বেশ জনপ্রিয়। একসঙ্গে জুটি বেঁধে তারা অভিনয় করেছেন ‘ডিয়ার কমরেড’, ‘গীতা গোবিন্দম’-এর মতো জনপ্রিয় সিনেমায়।

তবে এবার কিয়ায়া ও বিজয় জুটি বেঁধে আসছেন পর্দায়। ছবিটি পরিচালনা করবেন শিবা নির্বানা। আপাতত সিনেমাটির নামকরণ করা হয়েছে ‘ভিডি ১২’। আর এই সিনেমা মাধ্যমেই প্রথমবারের মতো বিজয়ের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন কিয়ারা আদভানি।

ভারতীয় এক গণমাধ্যম-সূত্রে জানা গেছে, ইতোমধ্যে পরিচালক এ বিষয়ে কিয়ারা আদভানির সঙ্গে কথা বলেছেন। কিয়ারাও নাকি বিজয়ের সঙ্গে স্ক্রিন শেয়ার করার বিষয়ে সম্মতি দিয়েছেন বলেও জানা গেছে। সবকিছু ঠিক থাকলে খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন নির্মাতারা। চলতি বছরের শেষে সিনেমাটির শুটিং শুরুর সম্ভাবনা রয়েছে।

কিয়ারার হাতে বেশ কটি সিনেমার কাজ রয়েছে। এ তালিকায় রয়েছে—হিন্দি ভাষার ‘ভুল ভুলাইয়া টু’, ‘যুগ যুগ জিও’, তেলেগু ভাষার ‘আরসি ১৫’ প্রভৃতি। অন্যদিকে বিজয় অভিনীত স্পোর্টস ও অ্যাকশন ঘরানার ‘লাইগার’ সিনেমাটি আগামী ২৫ আগস্ট মুক্তি পাবে। ধর্মা প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই সিনেমাটিতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন অনন্যা পান্ডে।




Leave a reply