ভুবন বাদ্যকর আর বাদাম বিক্রি করবেন না, অন্য কোন পেশা বেছে নিলেন ‘বাদাম কাকু’

|

সুরে সুরে গান গেয়ে গ্রামে ফেরি করে কাঁচা বাদাম বিক্রি করেন তিনি। ‘বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নাই গো বুবু ভাজা বাদাম’- এমন কথায় গাওয়া তার গানটি এখন সবার মুখে মুখে। ফেইসবুক, ইউটিউব, টিকটকসহ সামাজিক যোগাযোগ মাধ্যম খুললেই বেজে উঠছে তার গানটি। ইতোমধ্যেই কোটি কোটি মানুষ দেখেছেন ভুবন কণ্ঠে গাওয়া সেই গান। এরপর থেকে নেটিজেনরা খুঁজতে থাকেন কে এই ভুবন? অবশেষে তার পরিচয় মিলেছে।

ভারতের পশ্চিম বঙ্গের বীরভূমের দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষ্মীনারায়ণপুর পঞ্চায়েতের প্রত্যন্ত গ্রাম কুড়ালজুড়ির গ্রামের বাসিন্দা ভুবন বাদ্যকর। শুরুতে বাদামের বস্তা পেছনে নিয়ে বীরভূম থেকে ঝাড়খণ্ডের বিভিন্ন গ্রামে কাঁচা বাদাম বিক্রি করতেন।

কাঁচা বাদাম গানের পর সম্প্রতি আবারো একটি গান ভাইরাল হয়েছে ‘‘ হায় লালা হায় তোকে গান শোনাবো আয় তুই আমার বাদামওয়ালী আমি তোর বাদামওয়ালা রে’’ এবং তিনি গান গাওয়ার জন্য তিন লাখ রুপি অর্থ পেয়েছেন।

তারপর এক সাক্ষাতাকারে জিজ্ঞাসা করা হয় এর পর আপনি কী করবেন আবারো ও কী আপনার সেই পেশায় ফিরে যাবেন। তার উত্তরে তিনি বলে না আমি আপনাদের কাছে এসেছি সব সময় আপনাদের মাঝে থাকতে চাই। আর আমি এখন সেলিব্রেটি এখন কী আর বাদাম বিক্রি করা যাবে। আমি এখন সেলিব্রেটি হয়েছি সেলিব্রেটি হয়ে বাদাম বিক্রি করতে গেলে আমাকে লচ্চিত হতে হবে।
‘কাঁচা বাদাম’ গেয়ে ঝড় তুললেন ভুবন বাদ্যকর (বাদাম কাকু), নির্বাচনী প্রচারে ঘুরলেন ওয়ার্ডে ওয়ার্ডে




Leave a reply