লিটন-জয়কে পুরস্কৃত করবেন প্রধানমন্ত্রী

|

আজ আফগানিস্তানের বিপক্ষে সিরিজ জেতার ম্যাচটি টিভির সামনে বসে দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরো ম্যাচে অন্তত পাঁচবার ফোন করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপনকে। সেঞ্চুরিয়ান লিটন দাস ও ফিফটি করা মুশফিককেও অভিনন্দন জানিয়েছেন তিনি।

এদিকে প্রথম ম্যাচের মত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের হসপিটালিটি বক্সে বসে আজকের ম্যাচটিও দেখেছেন পাপন। খেলা শেষে প্রধানমন্ত্রীর ফোন দেওয়ার এবং অভিনন্দন জানানোর কথা জানিয়েছেন পাপন।

এ সময় তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী আমাকে পাঁচবার ফোন করেছেন। তিনি টিভির সামনে সারাক্ষণ বসে ছিলেন। যখন প্রথম ফোন করেছেন, তখন বলেছেন, খুবই ভালো খেলছে। সেঞ্চুরির (লিটনের) পরও আমাকে ফোন করেছেন। লিটন দাস এবং মুশফিকুর রহিমকে অভিনন্দন জানিয়েছেন।’

এদিকে ৪৫তম ওভারে দারুণ একটি ক্যাচ ধরেন পরিবর্তিত ফিল্ডার মাহমুদুল হাসান জয়। মাহমুদউল্লাহ রিয়াদের বলে মুজিব-উর রহমানের শট প্রায় ছক্কা হয়ে যাচ্ছিল। সেটি লুফে নিয়ে বাউন্ডারি পেরিয়ে যাচ্ছিলেন জয়। পরে তা হাওয়ায় ভাসিয়ে নিজের ভারসাম্য ফিরিয়ে দ্বিতীয় দফায় তালুবন্দী করেন জয়।

এ ক্যাচ দেখে জয়কে পুরস্কৃত করতে চেয়েছেন প্রধানমন্ত্রী। এ কথা জানিয়ে পাপন বলেছেন, ‘পরে যখন ফোন করলেন- বলেছেন, শেষে কষ্ট করে ক্যাচ ধরলো ওর নামটা কী? ওকে তো আমার পুরস্কার দিতে হবে। এত সুন্দর ক্যাচ ধরেছে। মানে তিনি পুরাটা সময় খেলা দেখেছেন। দারুণ উপভোগ করেছেন।’




Leave a reply