যমুনা নাকি জীবন সাথী, গৌরীর আগমনে শেষ হচ্ছে কোন ধারাবাহিক!

|

জি বাংলার টিআরপি তলিয়ে গিয়েছে প্রায়। একসময়ের বেঙ্গল টপার মিঠাইও এখন নীচে নেমে গিয়েছে। সমতা বজায় রাখতে জি বাংলা হাজির করছে ‘গৌরী এলো’ ধারাবাহিক। প্রোমোও সামনে চলে এসেছে ইতিমধ্যেই। প্রোমো দেখেই তো সবজান্তা দর্শকের চক্ষু চড়কগাছ। শুরু হয়ে গিয়েছে সমালোচনা। তাঁদের মতে, এ সিরিয়াল তো ‘মিঠাই’ আর ‘ত্রিনয়নী’র নকল করে তৈরি হচ্ছে। সাথে সাথে ট্রোলিংও চলছে জমিয়ে। তবে ঝামেলা শুরু টাইম স্লট নিয়ে।

কেউ নাচে পৌষে পার্বণে, কেউ বা ভাসে সর্বনাশে শ্রাবণে। এমনটাই ঘটবে ওদিকে যমুনা ঢাকির সঙ্গে। ‘গৌরী এলো’র আচম্বিত আগমনে ধরাশায়ী যমুনা। প্রাইম টাইমের স্লট গৌরী কেড়ে নেবে যমুনার থেকে। তাহলে কি যমুনার সোজাসাপ্টা চলনবলন বা শ্বেতা-রুবেলের সুন্দর জুটিটাকে আর দেখতে পাবেনা জি দর্শক? ড্রয়িংরুমে কি আর ঢাকের আওয়াজ আসবেনা? এমন আতঙ্কিত হওয়ার কোনোই কারণ নেই বলেই আভাস দিয়েছে কর্তৃপক্ষ। শেষ হচ্ছে না যমুনা ঢাকি।

বলা বাহুল্য, বেশ কিছুদিন ধরেই দর্শকদের মনে হচ্ছে যমুনার ঢাকে ঘুন ধরে গিয়েছে। একঘেয়েমি গল্প আর পছন্দও হচ্ছেনা। টিআরপিও বেশ ডাউন। প্রতি সপ্তাহেই এক ঘাট করে কমছে যমুনাদের টিআরপি। যমুনার স্লট পরিবর্তনের খবরে বেশ কিছু অংশ কিন্তু বেজায় খুশি। এনেক দিন আগেই তাঁরা মত দিয়ে বসেছিলেন, “সিরিয়ালের গল্পে তো কোনও নতুনত্ব নেই, শেষ করাই শ্রেয়।” তবে এই শেষের ক্ষেত্রে নারাজ বেশ কিছু অনুরাগী। হতাশ হয়েছেন বেশিরভাগই। তাই তাঁদের কথা মাথায় রেখেই এতদিন পর সময় বদলে রাত সাড়ে দশটার স্লটে চলে যাচ্ছে ‘যমুনা ঢাকি’।

এদিকে আবার শেষের পথে জি বাংলার সিরিয়াল ‘জীবনসাথী’। দীর্ঘদিন ধরেই এই সিরিয়াল মন মাতিয়েছিল দর্শকের। তবে বেশ কয়েক সপ্তাহ ধরেই জলসার জেরে কমে গিয়ে টিআরপি। এরই জায়গা নিচ্ছে ‘যমুনা ঢাকি’। শ্বেতা ভট্টাচার্য ও রুবেল অভিনীত এই শো আপতত রাতের স্লটে যাবে। ইতিমধ্যে নতুন সম্প্রচারের সময় ঘোষণা করেই ফেলেছে চ্যানেল কর্তৃপক্ষ। এবার থেকে রাত সাড়ে ১০টায় দেখা মিলবে ‘যমুনা ঢাকি’র। তবে এই পরিবর্তন কতটা লাভজনক হতে পারে, তার জন্য বেশ কয়েকটি সপ্তাহ শেষের অপেক্ষা করা প্রয়োজন।




Leave a reply