কেন রাবিনার পাশে প্রধানমন্ত্রী মোদি

|

বলিউডের জনপ্রিয় নায়িকা রাবিনা ট্যান্ডন। গত ১১ ফেব্রুয়ারি তার বাবা রবি ট্যান্ডন না ফেরার দেশে চলে গেছেন। বিষয়টি নায়িকা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে নিশ্চিত করেন।

খবরটি জানার পর বলিউডের খ্যাতনামা সব অভিনয়শিল্পীরা রাবিনাকে সান্তনা জানিয়েছেন। তবে তার বাবার মৃত্যুতে সব বড় সান্তনার বার্তা দিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এই খবরে আবেগাপ্লুত হয়ে পড়েন রাবিনা।

মোদীর পাঠানো চিঠিতে তিনি লেখেন, ‘ভারতীয় সিনেমাকে বিশ্বের নানা প্রান্তে মেলে ধরেছেন রবি ট্যান্ডন। সিনেমা তৈরির খুঁটিনাটিও বিষয় গুলোও তার বেশ ভালো আয়ত্তে ছিল। তার মৃত্যুতে সাংস্কৃতিক জগতের এক অপূর্ণ ক্ষতি হলো। যা পূরণ হবার মতো নয়। আমি এ সময় তার মেয়ে রাবিনা ও তার পরিবারের পাশে আছি।’

প্রধানমন্ত্রী মোদীর দেওয়া এই চিঠিটি সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেন। ক্যাপশনে লেখেন, আমার বাবার মৃত্যুর পর নিয়ে কথাগুলি বলার জন্য ধন্যবাদ নরেন্দ্র মোদীজী। বিভিন্ন কাজের উদাহরণ ছিলেন আমার বাবা।

প্রসঙ্গত, অভিনেত্রী রাবিনার বাবা রবি ট্যান্ডন বলিউডে বেশ জনপ্রিয় একজন নির্মাতা ছিলেন। তার নির্মাণে অনেক জনপ্রিয় সিনেমা দর্শক দেখতে পেরেছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো-‘খেল খেল মে’, ‘অনোখি’, ‘মজবুর’, ‘খুদ-দার’, ‘জিন্দেগি’।




Leave a reply