ইউক্রেনের পাশে থাকার অনুরোধ প্রিয়াঙ্কার

|

এবার ইউক্রেনে বসবাসকারী মানুষদের পাশে থাকার অনুরোধ জানালেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি ইউক্রেনের ভয়াবহ পরিস্থিতির চিত্র ও ভিডিও শেয়ার করেছেন তিনি। দেখা যায়, যুদ্ধ শুরু হওয়ার পর প্রাণ বাঁচাতে মেট্রো স্টেশনে আশ্রয় নিয়েছেন ইউক্রেনের বহু মানুষ। সেই চিত্র শেয়ার করে প্রিয়াঙ্কা চোপড়া সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, ‘ইউক্রেনে এই মুহূর্তে যা ঘটছে তা ভয়াবহ। ভবিষ্যৎ এতটাই অনিশ্চিত যে সাধারণ মানুষ তাদের প্রাণ নিয়ে আশঙ্কিত। ভালোবাসার মানুষদের নিয়েও তারা ভীত, সন্ত্রস্ত। আধুনিক বিশ্বে আক্রোশ বাড়তে বাড়তে কীভাবে তা যুদ্ধের জায়গায় পৌঁছে গেছে সেটাই বোধগম্য হচ্ছে না। কিন্তু এমন এক মুহূর্ত এখন এসে উপস্থিত হয়েছে যার প্রতিধ্বনি হচ্ছে গোটা বিশ্বে। এই যুদ্ধক্ষেত্রের মধ্যেই নিরীহ মানুষগুলোর বাস। তারা তো আমার আপনার মতোই। কীভাবে ইউক্রেনের এই মানুষগুলোর পাশে দাঁড়াবেন তার বিস্তারিত আমার বায়োতে দেয়া রইল।

ইউক্রেন ইস্যুতে বিশ্বের বিভিন্ন দেশ থেকে এই যুদ্ধে ইতি টানার আহ্বান জানাচ্ছেন অনেকেই। বাদ যাচ্ছেন না তারকারাও। আন্তর্জাতিক অঙ্গনের জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা চোপড়াও তার অবস্থান থেকে জানিয়েছেন প্রতিবাদ, সাহায্য চেয়েছেন ইউক্রেনের জন্য।

প্রিয়াঙ্কা চোপড়া কেবল অভিনেত্রী নন, তিনি বিশ্বজুড়ে মানবাধিকার কর্মী হিসেবেও পরিচিত। জাতিসংঘের হয়ে তিনি বিভিন্ন প্রকল্পে কাজ করেছেন। বিশ্বের বিভিন্ন সংকটে এই অভিনেত্রীকে সরব হতে দেখা যায়।




Leave a reply