ঋদ্ধির সামনেই দ্যুতি-রাহুলের পর্দাফাঁস! শিবরাত্রিতে টানটান উত্তেজনা নিয়ে হাজির ‘গাঁটছড়া’

|

স্টার জলসার সাথে ঋদ্ধি-খড়ি সপরিবারে গাঁটছড়া বেঁধেছিল গত বছরের শেষেই। তবে শুরু থেকেই টিআরপি লিস্টে ছক্কা হাঁকিয়ে বসেছে মেগাটি। ঋদ্ধি-খড়ির মন কষাকষি আর দ্যুতি-রাহুলের কটু প্রেম বেশ মনে ধরেছে দর্শকের। ইতিমধ্যেই দ্যুতির পর্দাফাঁস হয়ে গিয়েছে ঋদ্ধিমানের সামনে। শুভ কাজটি খড়িই সেড়েছেন। এবার রাহুলের পর্দাফাঁসের পালা। কবে হবে? ইতিমধ্যেই জলসা কর্তৃপক্ষ সে দিনক্ষণ পাকা করে ফেলেছে।

অতিসম্প্রতি জলসার প্রকাশ করা প্রোমোতে দেখা যাচ্ছে মহা শিবরাত্রির দিন ঋদ্ধি-খড়ি হাজির হয়ে গিয়েছেন শিব মন্দিরে। শিবের মাথায় দুজনে জল ঢালছেন। ঋদ্ধির তো মাথায় চড়ে রয়েছে রাগ। খড়ি ঋদ্ধিকে জানাচ্ছেন, “কেন নিয়ে আসলে আমায় এখানে?” খড়ির উত্তর, “দ্যুতি যে আপনারই বাড়ির কারোর সাথে মন্ডপ ছেড়ে পালিয়েছিল। তারই প্রমাণ পাবেন এখনি।” শিবের পুজো শেষে বাইরে এনে হাজির করলেন স্বামীকে। এখানেই লাগল ট্যুইস্ট।

‘ওই যে আপনার দোষী’। রাহুলের বুকে মাথা রেখে দাঁড়িয়ে ওই মেয়েটা তো দ্যুতি। দ্যুতি রাহুলকে বলছেন, “তোমার জন্য শিবরাত্রির ব্রত করলাম আমি। কবে বিয়ে করবে আমায়?” রাহুলের মুখে কিন্তু সেরকম কোনো উৎকণ্ঠা দেখা গেল না। বিয়ের কথা শুনে রীতিমত বেজার মুখে দাঁড়িয়ে রইলেন তিনি। খড়ি সবটা চাক্ষুষ দেখালো ঋদ্ধিকে। ঋদ্ধিমান সিংহ রায় তো রেগে আগুন। তারস্বরে চেঁচিয়ে উঠলেন, ‘রাহুল’ বলে। কি হতে চলেছে এর পরের পদক্ষেপ?

বলা বাহুল্য, উৎকণ্ঠায় রাতের ঘুম উড়ে গিয়েছে দর্শকের। প্রোমোর কমেন্ট বক্সতো ভরিয়ে ফেলেছেন ইতিমধ্যেই। “ এতদিন ধরে অপেক্ষায় ছিলাম এবার হবে রাহুলের পর্দাফাঁস। কবে আসবে এপিসোডটা? অপেক্ষা করে বসে আছি। এরপরে কি রাহুলকে পুলিশে দেবে ঋদ্ধি? কি করবে রাহুলের সাথে? রাহুলকে কিন্তু একদমই ক্ষমা করা উচিত নয়।” নেটিজনের এক অংশ তো আশায় বুক বেঁধেছেন, এবার বোধ হয় ঋদ্ধিমান আর খড়ির মন কষাকষি মিটে প্রেম পর্ব শুরু হবে।




Leave a reply