BIG B থেকে SRK, বলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে বেশি সম্পত্তির মালিক কারা

|

বলিউডের তারকারা সবসময়ই বিলাসবহুল জীবন যাপন করেন। কথায় আছে যাঁর যত আয় তাঁর তত ব্যায়। তবে সঞ্চয়ের দিকেও জোর দেন তাঁরা। তাঁদের ব্যাঙ্ক ব্যালেন্স দেখলেই পরিষ্কার হয়ে যায় সেই ছবি। জানেন কী বলিউডে সবচেয়ে ধনী তারকা কারা? সেরা পাঁচ জন স্টারের সম্পত্তির বর্ণনা রইল।

আমির খান
imgmate.comsource: imgmate.com

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান (Aamir Khan)। তাঁর সম্পত্তি প্রায় ১ হাজার ৭৮ কোটি। তিনি রয়েছেন পঞ্চম স্থানে।

Salman Khan
imgmate.comsource: imgmate.com

বক্স অফিসে তাঁর নামেই বিক্রি হয় সিনেমার টিকিট। একশো কোটির ক্লাব-হাউজে পা রাখা তাঁর কাছে কোনও ব্যাপারই না। তিনি বলিউডের ভাইজান সলমন খান (Salman Khan)। চতুর্থ স্থানে আছেন তিনি। বিইং হিউমান সংস্থার মালিকের সম্পত্তি ১ হাজার ৮৬৮ কোটি টাকা। তিনিও করোনায় টেকনিশিয়ান ভাইবোনেদের অর্থ সাহায্য় করেছেন।

Akshay Kumar
imgmate.comsource: imgmate.com

এবার আসা যাক বলিউড খিলাড়ি অক্ষয় কুমার (Akshay Kumar)-র কথায়। তৃতীয় স্থানে রয়েছেন তিনি। ক্রমাগত হিট ছবি বলিউডকে উপহার দিয়েছেন অক্কি। তিনি ২ হাজার কোটির মালিক। ইতিমধ্যেই একটি সংস্থাকে করোনা আক্রান্তদের সাহায্যের জন্য দান করেছেন এক কোটি।

Amitabh Bachchan
imgmate.comsource: imgmate.com

বলিউড এর বিগ বি। মোস্ট সিনিয়র তিনি। যদিও সম্পত্তির নিরিখে সুপারস্টার অফ দ্য মিলেনিয়াম রয়েছেন দ্বিতীয় স্থানে। এখনও অবধি তিনি ব্যস্ততম অভিনেতা। ছবি হোক বা বিজ্ঞাপন, এখনও চুটিয়ে কাজ করে চলেছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। সবমিলিয়ে তাঁর মোট সম্পত্তি প্রায় ২ হাজার ৮৭৬ কোটি টাকা। সদ্য করোনা ত্রাণ তহবিলে এক কোটি অনুদান দিয়েছেন অভিনেতা। বিতর্কেও পড়তে হয় তাঁকে, অবশষে মুখ খোলেন অভিনেতা। জানা যায় এই এক বছরে প্রায় ১৫ কোটি দান করেছেন শাহেনশা।

shah khan
imgmate.comsource: imgmate.com

এতক্ষণ ভাবছিলেন প্রথম স্থানে কে। এইবার আসি তাঁর কথায়। বলিউডের সবচেয়ে ধনী ব্যক্তি হলেন শাহরুখ খান (Shahrukh Khan)। সম্পত্তির নিরিখে প্রথম স্থানে রয়েছেন শাহরুখ। বলিউডের বাদশা বলা হয় তাঁকে! ছবিতে অভিনয়, প্রযোজনা সংস্থা, ব্র্যান্ড অ্যাম্বাসডর হওয়ার পাশাপাশি তিনি KKR-র মালিকানা, সবমিলিয়ে সম্পত্তির খতিয়ান বেশ জোরালো। GQ রিপোর্ট অনুযায়ী শাহরুখ খান প্রায় ৪ হাজার ৩০০ কোটির মালিক।








Leave a reply