মৌনির পরনে মেটালিক শাড়িটির দাম একজন সাধারণ ভারতীয়র সারা মাসের রোজগারের সমান

|

মৌনি রায় (Mouni Roy) নিজের সৌন্দর্য ক্রমশ মেলে ধরছেন। সম্প্রতি একটি ডান্স রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যেতে চলেছে মৌনিকে। তার সেটেই মৌনিকে দেখা গেল মেটালিক শাড়িতে। সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওতে দেখা যাচ্ছে, মৌনির পরনে রয়েছে ব্রাউন রঙের মেটালিক শাড়ি। তার সাথে ব্রাউন রঙের টিউব বিডেড ব্লাউজ পরেছেন মৌনি। ব্লাউজের পিছনে রয়েছে লটকান। সিঁথিতে তিনি পরেছেন মাঙ্গটিকা। মাঙ্গটিকাটি স্টোন স্টাডেড। আঙুলে মৌনি পরেছেন স্টোন স্টাডেড আংটি। মেকআপ ছিল অত্যন্ত হালকা। লম্বা চুল খোলা রেখেছিলেন মৌনি। শোনা যাচ্ছে, মেটালিক শাড়িটির কমপক্ষে দাম বাইশ হাজার।

কয়েকদিন আগে মৌনি সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)-কে ট্রিবিউট দিয়েছেন। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, লতার গাওয়া বিখ্যাত গান ‘পিয়া তোসে নয়না’-র সঙ্গে নেচে লতাকে স্মরণ করলেন মৌনি। তাঁর পরনে রয়েছে আনারকলি। মৌনির চুল খোলা, হাতে শাঁখা-পলা। নেটিজেনরাও মুগ্ধ হয়েছিলেন মৌনির নাচে।

আরো পড়ুন – অগোছালো চুলে সেলফি, উঁকি দিচ্ছে ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় উত্তাপ ছড়াচ্ছেন অভিনেত্রী জ্যাকলিন
অয়ন মুখোপাধ্যায় (Ayan Mukherjee) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’ রয়েছে মুক্তির অপেক্ষায়। রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)-এর পাশাপাশি এই ফিল্মে অভিনয় করছেন মৌনি। তাঁর চরিত্রটি নেগেটিভ। এছাড়াও ‘ব্রহ্মাস্ত্র’-এ অভিনয় করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), নাগার্জুনা আক্কিনেনি (Nagarjuna Akkineni) প্রমুখ। আগামী সেপ্টেম্বর মাসে ফিল্মটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।




Leave a reply