প্রকাশ্যে বেবি বাম্প, সুখের রাজ্যে পরী

|

প্রকাশ্যে এলো অভিনেত্রী পরীমনির বেবি বাম্প। নিজের হাস্যোজ্জ্বল চেহারা জুড়ে দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিও শেয়ার করেছেন তিনি। মাতৃত্বের কঠিন সময় যে তিনি হৃদয় দিয়ে উপভোগ করছেন তা তার ছবি আর ক্যাপশনেই প্রমাণিত।

আজ সন্ধ্যায় পরী তার ভেরিফায়েড ফেবুকে নিজের বেবি বাম্পটি প্রকাশ্যে আনেন। ছবিতে দেখা যায় গোলাপি রঙের পোশাক পরে আছেন তিনি। আর স্বামী শরিফুল রাজ তার বেবি বাম্পটি জড়িয়ে ধরেছেন। পরীর মুখে রাজ্য জয়ের হাসি।

ছবিটি শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘শব্দেরা মিলায়ে যায়’। বোঝাই যাচ্ছে, মাতৃত্বের আনন্দে ভাষা হারিয়ে ফেলেছেন নায়িকা। মুখের স্নিগ্ধ হাসিটাই যেন সব বলে দিচ্ছে।

এর আগে গত ১০ জানুয়ারি হঠাৎ অন্তঃসত্ত্বা হওয়ার খবর দেন পরীমনি। একই সঙ্গে জানান, তরুণ অভিনেতা শরিফুল রাজকে বিয়ে করেছেন তিনি। ঢাকা পোস্টকে তারা দু’জনেই নিশ্চিত করেন যে, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়েটা সেরে ফেলেন। প্রথম দেখা হওয়ার মাত্র সাতদিনের মাথায় তারা জীবনের নতুন অধ্যায় শুরু করেন।

অন্তঃসত্ত্বা হওয়ার কারণে কাজ থেকে বিরতি নিয়েছেন পরী। ঘরে থেকেই নিজেকে সময় দিচ্ছেন তিনি। অপেক্ষা করছেন নতুন অতিথির। যার আগমনেই অভিনয় থেকে পরীর এই বিরতি।




Leave a reply