বিয়ের আসর থেকে পালালেন বুবলী!

|

এরই মধ্যে বিয়ের সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। বিয়ের দিনক্ষণও ঠিক। তবে বুবলী সিদ্ধান্ত নিলেন পছন্দের ছেলের সাথে পালিয়ে যাবেন। পরিকল্পনা অনুযায়ী বিয়ের দিন জিয়াউল রোশানের হাত ধরে পালিয়ে গেলেন তিনি। এ নিয়ে ঘটে যায় তুলকালাম কাণ্ড। তবে এটা বাস্তবে নয়।

জসিম উদ্দিন জাকির পরিচালিত ‘মায়া : দ্য লাভ’ সিনেমায় এমনটা দেখা যাবে। তিনজনের একজন প্রেমিকা, প্রণয়ঘটিত দ্বন্দ্ব এই সিনেমার মুখ্য গল্প। তিন নায়ক ও এক নায়িকা নিয়ে টানাহেঁচড়া। এভাবেই এগিয়ে যাবে সিনেমাটির গল্প।

এ প্রসঙ্গে জসিম উদ্দিন জাকির বলেন, ‘‘ভালোবাসার গল্পে সিনেমাটি নির্মিত হচ্ছে। মিলন ভাই বুবলীকে পাগলের মতো ভালোবাসেন। কিন্তু রোশানকে প্রচন্ড ভালোবাসেন বুবলী। যার কারণে বিয়ের আসর থেকে রোশানের হাত ধরে পালিয়ে যায়। এরপর নানা সিনেম্যাটিক ঘটনা ঘটে। পরিণতি জানতে হলে সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে উপভোগ করতে হবে।’’

তিনি আরও জানান, গত ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হওয়া শুটিং ৩ মার্চ শেষ হবে ফিল্ম ভ্যালিতে। এরপর ফের তৃতীয় লটের শুটিং শুরু হওয়ার কথা রয়েছে ১৪ মার্চ থেকে। একটানা কাজ করে শেষ হবে পুরো সিনেমার কাজ। সিনেমাটি চলতি বছরই মুক্তি পাবে।

এই সিনেমায় কাজ করার অভিজ্ঞতা বর্ণনা করতে গিয়ে গণমাধ্যমে বুবলী বলেন, ‘‘এটি রোমান্টিক অনেক সুন্দর গল্পের সিনেমা। গল্প, চরিত্র, লোকেশন, চিত্রনাট্য- সবকিছুতেই ভালো লাগার আবেশ রয়েছে। আমার চরিত্রটাও বেশ মনে ধরেছে। সবকিছু মিলিয়ে ভালো একটি সিনেমা পেতে যাচ্ছেন দর্শক।’’

প্রথমবারের মতো একসঙ্গে ‘মায়া : দ্য লাভ’ সিনেমায় অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক, শবনম ইয়াসমিন বুবলী ও জিয়াউল রোশান। গত ৬ ফেব্রুয়ারি গানের শুটিংয়ের মাধ্যমে বিএফডিসিতে সিনেমাটির প্রথম লটের দৃশ্যধারণ শুরু হয়। সিনেমাটি প্রযোজনা করছেন আলীনুর আশিক ভূঁইয়া।




Leave a reply