২৭ ফেব্রুয়ারি-৫ মার্চ Horoscope: কোন রাশিতে প্রপ্তিযোগ? কাদের দুশ্চিন্তায় কাটবে এ সপ্তাহ? জেনে রাখুন

|

সপ্তাহটি কর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে চলবে। ব‌্যবসায় উল্লেখযোগ‌্য উন্নতি। দাম্পত‌্য-সম্পর্ক মোটামুটি ভালই থাকবে। স্বামী-স্ত্রীর যৌথ প্রচেষ্টায় নতুন ব‌্যবসার সুযোগ আসবে। সপ্তাহের মধ‌্যভাগে শারীরিক সমস‌্যার জন‌্য কষ্ট পেতে পারেন। রাজনীতিবিদরা জনসংযোগ ও সমাজসেবার মাধ‌্যমে সমাজে নিজের পরিচিত বাড়ান। বয়স্ক জাতক-জাতিকাদের এই সময় তীর্থ ভ্রমণের যোগ লক্ষ‌্য করা যায়।

বৃষ
কর্মক্ষেত্রে উন্নতি ও বদলির সম্ভাবনা লক্ষ‌্য করা যায়। ‌ব‌্যবসায়ীরা ব‌্যবসা বৃদ্ধির জন‌্য বাড়তি বিনিয়োগ করলেও খুব একটা উপার্জন হবে না। এই সময় আটকে থাকা অর্থ উদ্ধারের চেষ্টা করুন। পারিবারিক সম্পত্তি নিয়ে মা-বাবার সঙ্গে মত-বিরোধের জন‌্য গৃহত‌্যাগ করতে হতে পারে। যানবাহন চালানোর সময় সতর্ক বাঞ্ছনীয়। অন‌্যথায় দুর্ঘটনার কবলে পড়তে পারেন।

taurus
মিথুন
jemini
সপ্তাহের প্রারম্ভে নানা সূত্র থেকে প্রাপ্তিযোগ হতে পারে। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ আচরণ করুন। প্রিয়জনের ব‌্যবহারে মনে কষ্ট পেতে পারেন। তবে তা মুখে প্রকাশ করবেন না। সন্তানদের উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। এর জন‌্য অর্থের সংস্থান হয়ে যাবে। সপ্তাহের শেষে পরিবারের সঙ্গে ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন।

কর্কট
সপ্তাহটি কর্মব‌্যস্ততার মধ‌্য দিয়ে চলবে। কর্মসূত্রে বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। সন্তানদের সৃষ্টিশীল কাজে সাফল্যের জন‌্য সরকারি স্বীকৃতি লাভ। জমি-বাড়ি কেনার আগে জমি-সংক্রান্ত কাগজপত্র উপযুক্ত ব‌্যক্তিকে দিয়ে পরীক্ষা করে নেবেন। নচেৎ প্রতারিত হওয়ার সম্ভাবনা। সপ্তাহের শেষে কর্মপ্রার্থীদের নতুন কাজের সুযোগ আসতে পারে।

cancer
সিংহ
leo
সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে উন্নতি। ব‌্যবসায়ীদের এই সময় অতিরিক্ত বিনিয়োগ না করাই শ্রেয়। পিতার চিকিৎসায় স্বাস্থ্যের উন্নতিতে মানসিক চিকিৎসা থেকে মুক্তি। আত্মীয়-স্বজনের কূটচালে সন্তানের বিবাহ ভেঙে যেতে পারে। বন্ধুর উপকার করতে গিয়ে পুলিশি ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। সপ্তাহের শেষের দিকে নতুন যানবাহন কেনার যোগ লক্ষ‌্য করা যায়।

কন্যা
বিদেশে কর্মরত সন্তানের খবর না পাওয়ার ফলে মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি। ব‌্যবসায়ীরা এই সময় অতিরিক্ত বিনিয়োগ করলে সাফল্যের উজ্জ্বল সম্ভাবনা। এই সপ্তাহে পৈত্রিক সম্পত্তি সংক্রান্ত মামলার ফল আপনার অনুকূলে যেতে পারে। অন্যের কথায় ফাটকা বা লটারিতে বিনিয়োগ করবেন না। দাম্পত‌্য জীবন শুভ।

virgo
তুলা
leoএই রাশির জাতক-জাতিকারা সকলের প্রিয় হয়ে থাকেন। এই গুণের ফলে কর্মক্ষেত্রে ও সামাজিক জীবনে তাঁদের সাফল‌্য ঊর্ধ্বমুখী। সন্তানের ভবিষ‌্যৎ নিয়ে অযথা চিন্তা করবেন না। পারিবারিক জীবনে ছোটখাটো সমস‌্যা থাকলেও স্ত্রীর প্রচেষ্টায় সমস‌্যা থেকে মুক্ত হতে পারবেন। উচ্চ রক্তচাপ ও মধুমেহ রোগকে অবহেলা করবেন না।
বৃশ্চিক
সপ্তাহের শুরুটা উত্থান-পতনের মধ‌্য দিয়ে চলবে। বেসরকারি ক্ষেত্রে কর্মরত ব‌্যক্তিরা কর্ম পরিবর্তনের চেষ্টা করুন। সন্তানদের জন‌্য সপ্তাহটি বিশেষভাবে তাৎপর্য‌পূর্ণ। এই সময় তাদের ভাগ্যোদয় ঘটবে। নব-বিবাহিতরা নিজেদের মধ্যে সম্পর্ক দৃঢ় করার জন‌্য ছোটখাটো ভ্রমণে বেরিয়ে পড়ুন। বয়স্ক জাতক-জাতিকারা একাকীত্বকে মনের মধ্যে আসতে দেবেন না।

scorpio
ধনু
saggetarius
সপ্তাহটিতে ধনুরাশির জাতক-জাতিকারা কর্মজীবন ও আর্থিক ব‌্যাপারে উন্নতির যোগ লক্ষ‌্য করতে পারবেন। সপ্তাহের মধ‌্যভাগে পুরনো বন্ধুর সঙ্গে যোগাযোগের সম্ভাবনা। এই সময় খাওয়া-দাওয়ার ব‌্যাপারে সাবধানতা অবলম্বন করুন। সপ্তাহের শেষে পেটের রোগে ও জলবাহিত রোগে কষ্ট পেতে পারেন।

মকর
এই সপ্তাহে গ্রহ সন্নিবেশ অনুযায়ী অর্থনৈতিক দিক থেকে উন্নতি লক্ষ‌্য করা যায়। পারিবারিক সমস‌্যার জন‌্য মানসিক চাঞ্চল্য বৃদ্ধি পাবে। বন্ধুদের কাছ থেকে উপকৃত হতে পারেন। নতুন যোগাযোগের দ্বারা কর্মক্ষেত্রে উন্নতি। সপ্তাহের মধ‌্যভাগে পারিবারিক অশান্তি এড়িয়ে চলুন। সন্তানস্থান শুভ। নতুন যানবাহন কেনার যোগ আসতে পারে।

capricorn
কুম্ভ
aquarius
এই রাশির জাতক-জাতিকারা সপ্তাহের শুরুতে নানা বাধার সম্মুখীন হতে পারেন। পারিবারিক আনন্দ উৎসবে কোনও আত্মীয়ের ব‌্যবহারে সম্পর্ক ছিন্ন হতে পারে। উচ্চ-বিদ‌্যায় সন্তানরা সাফল্যের সঙ্গে উত্তীর্ণ হবেন। এই সময় তাদের নামী সংস্থায় কাজের সুযোগ আসতে পারে। ব‌্যবসায়ীরা এই সময় নতুন ব‌্যবসায় হাত দিতে যাবেন না।

মীন
সপ্তাহের শুরুতে কর্মক্ষেত্রে উন্নতির যোগ লক্ষ‌্য করা গেলেও আর্থিক দিক থেকে খুব একটা লাভবান হবেন না। ব‌্যবসায়ীদের জন‌্য সপ্তাহটি মধ‌্যম। এই সময় অতিরিক্ত বিনিয়োগ না করাই শ্রেয়। পিতার অসুস্থতার জন‌্য অর্থব‌্যয়। সপ্তাহের শেষের দিকে বাড়ি অথবা ফ্ল‌্যাট কেনার পরিকল্পনা করতে পারেন। শ্বশুরের অসুস্থতার জন‌্য মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি।




Leave a reply